• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:০০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বাংলাদেশের মানুষ ‘বেহেশতে’ আছে : পররাষ্ট্রমন্ত্রী নিরাপদ ভ্রমণের জন্য রাসূল সা: এর শিক্ষা ভরাডুবির সফর শেষে দেশে ফিরলেন টাইগাররা ভারতের প্রখ্যাত গবেষক আলেম সাইয়েদ মাহমুদ হাসান নদভী আর নেই সাতক্ষীরায় জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রুনাই হাইকমিশনারের বৃক্ষ রোপণ বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি বাড়ানোর বিষয়ে ভাবছে সরকার সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত আওয়ামী লীগ চাপে পড়ে নিজেদের সভ্য দেখাচ্ছে : মির্জা ফখরুল আনোয়ারায় ইসলামী ছাত্রসেনার মাদক বিরোধী সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত  আনোয়ারায় বাস-ভাড়া নৈরাজ্য ঠেকাতে এ্যাসিলেন্ডের অভিযান

পেকুয়ায় অভিযানে রেণু ও জাল জব্দ, জরিমানা

পেকুয়া প্রতিনিধি / ৭২ Time View
আপডেট : সোমবার, ২৭ জুন, ২০২২

কক্সবাজারের পেকুয়ায় মৎস্য দপ্তরের বিশেষ অভিযানে প্রায় দু’লক্ষ ২৫ হাজার চিংড়ি রেণু নদীতে অবমুক্ত করা হয়। এই সময় সাড়ে চার লক্ষ টাকার ১৫টি বেহেন্দি জাল, দশটি চিংডি পোনার বড় জালসহ পোনা শিকারের সরাঞ্জামাদি জব্দ করা হয়।

তবে অভিযান টের পেয়ে ডাকের মালিকরা এ সময় সটকে পড়ে।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আনোয়ারুল আমিনের নেতৃত্বে সোমবার (২৭জুন) দুপুর আড়াই টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের পেকুয়া- কুতুবদিয়া চ্যানেল পাশে মকসুদের মালিকানাধীন ডক ও বদিউল আলমের মালিকানাধীন ডকে এ অভিযান চালানো হয়।
এ সময় বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নের জব্দকৃত নৌযানের মালিক সাইফুল ইসলামকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোহাম্মদ আনোয়ারুল আমিন বলেন, বিধিনিষেধ অমান্য করে চিংড়ি রেণু আহরণ এবং ব্যবসার সাথে জড়িত যারা আছে তাদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে। এসময় তিনি সামুদ্রিক মৎস্য সম্পদ রক্ষার্থে সবার সহযোগিতা কামনা করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি