• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৩৯ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
ঠাকুরগাঁও রানীশংকৈলে প্রধান শিক্ষকদের মতবিনিময় ও রিটার্নস সভা অনুষ্ঠিত চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধূর নগ্ন ভিডিও তৈরি করে ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকির অভিযোগ বিশ্বে তেলের দাম কমলেও দেশে কেন কমছে না? কারণ জানালেন মন্ত্রী পেকুয়ায় অপহরনের অভিযোগ তুলে অসহায় পরিবারকে হয়রানীর অভিযোগ! পেকুয়ায় পূর্ব শত্রুতার জেরে দোকানীকে হামলা ও ভাংচুরের অভিযোগ গাজায় ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ৪৭ পিঁপড়ে গোঁ ধরেছে, উড়বেই ইসরাইলি বিমানের জন্য আকাশ উন্মুক্ত করবে না ওমান জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে সমাবেশ থেকে সরকারের পদত্যাগের ডাক বিএনপির শিল্প-কারখানা এলাকাভিত্তিক এক দিন বন্ধ রাখতে প্রজ্ঞাপন জারি

চকরিয়ায় সড়কের পাশে পড়ে আছে রশিদের নিথর দেহঃ মৃত্যূ নিয়ে ধূম্রজাল

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া / ১৩১ Time View
আপডেট : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

কক্সবাজারের চকরিয়ায় রশিদ আহমদ (৫৫) নামের কৃষকের আকস্মিক মৃত্যূ রহস্য নিয়ে ধূম্রজালের সৃষ্টি হয়েছে। কেউ বলেছে হত্যা, আবার কেউ বলেছে স্ট্রোক বা এক্সিডেন্ট করে মারা যান তিনি।

মঙ্গলবার (২৮জুন) সকালে কাকারা ইউপি এসএমচর-হাজামপাড়াস্হ সড়কের পাশে এঘটনা ঘটেছে। নিহত-রশিদ আহমদ (৫৫) উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা বলে জানা যায়। ফাঁসিয়াখালী রেঞ্জকর্মকর্তা শেখ মিজানুর রহমান বলেন,আমাকে কাকারার বিটকর্মকর্তা কামরুল জানিয়েছেন লোকটি সকালে অন্যের সুপারিশের মাধ্যমে নিজের একটি বিষয় অবগত করতে অফিসে আসেন। কথা শেষে লোকটি চলে যাই।পরে ২/১ঘন্টার পর শোনছি লোকটি বাড়ী যাওয়ার পথে সড়ক মারা গেছে।এখন লোকটিকে আমি ডেকে মেরে ফেলেছি বলে কিছু স্বার্থন্বেষী মহল আমাকে জড়াতে ষড়যন্ত্র চালাচ্ছেন। তিনি আরো বলেন,যে কেউ অফিসে আসতে পারে। অফিস থেকে যাওয়ার পথে যদি কারো মৃত্যূ হয়।তাহলে দোষটি কর্মকর্তা হবে কিনা প্রশ্ন রইল।

কাকারা ইউনিয়নের চেয়ারম্যান শাহাব উদ্দিন বলেন, আমি যতটুকু জেনেছি কৃষক রশিদ আহমদ নামের লোকটি মঙ্গলবার সকালে আরেকটি রেঞ্জকর্মকর্তা সুপারিশের মাধ্যমে বিটকর্মকর্তা কামরুলের সাথে কথা বলতে গিয়েছিল। কথা শেষে লোকটি বাড়ী ফেরার পথে এসএমচর-হাজামপাড়া সড়কের পাশে পড়ে থাকতে দেখে, পথচারীরা আমাকে জানান। তখন আমি থানা অফিসার ইনর্চাজকে জানিয়ে লোক পাঠিয়ে তাকে উদ্ধার করে থানায় পাঠায়। তবে লোকটি স্ট্রোক করে বা এক্সিডেন্ট করে মারা গেছে, সঠিক কেউ বলতে পারেনি। তিনি আরো বলেন, কেউ আমাকে বেহেশতে নিয়ে যাবে না।আমি নিশ্চিত লোকটিকে হত্যা করা হয়নি।

চকরিয়া থানার ওসি (তদন্ত) মোঃ জুয়েল ইসলাম বলেন, নিহত রশিদের মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট না পাওয়া পর্যন্ত মন্তব্য করতে পারছিনা। তবে নিহত পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি