• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:৪৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বাংলাদেশের মানুষ ‘বেহেশতে’ আছে : পররাষ্ট্রমন্ত্রী নিরাপদ ভ্রমণের জন্য রাসূল সা: এর শিক্ষা ভরাডুবির সফর শেষে দেশে ফিরলেন টাইগাররা ভারতের প্রখ্যাত গবেষক আলেম সাইয়েদ মাহমুদ হাসান নদভী আর নেই সাতক্ষীরায় জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রুনাই হাইকমিশনারের বৃক্ষ রোপণ বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি বাড়ানোর বিষয়ে ভাবছে সরকার সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত আওয়ামী লীগ চাপে পড়ে নিজেদের সভ্য দেখাচ্ছে : মির্জা ফখরুল আনোয়ারায় ইসলামী ছাত্রসেনার মাদক বিরোধী সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত  আনোয়ারায় বাস-ভাড়া নৈরাজ্য ঠেকাতে এ্যাসিলেন্ডের অভিযান

সিঙ্গার প্লাস চকরিয়া থানা রাস্তার মাথা শো-রুমে চলছে ” বড় ঈদ-বড় অফার”

নিজস্ব প্রতিনিধি / ৫৭ Time View
আপডেট : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

সিঙ্গার প্লাস, একটি আন্তর্জাতিক ব্যবসা প্রতিষ্ঠান। যার রয়েছে ১৭১ বছরের গৌরবের ইতিহাস। প্রযুক্তির উৎকর্ষে সিঙ্গার টেকনোলজিস বিশ্বের সবকটি দেশে অবস্থান সমৃদ্ধ।
দেড় শতাব্দীকাল পেরিয়ে গ্রহকদের আস্থা-ভালোবাসা সিঙ্গারের অগ্রযাত্রাকে করেছে আরও গতিশীল।
ডিজিটাল টেকনোলজিকে ধারণ করে সিঙ্গার পণ্যের গুণগতমান এখন উৎকর্ষের শীর্ষে।

বিশ্বসেরা এই প্রতিষ্ঠানটি বাংলাদেশে আসে ১৯০৫ সালে। বর্তমানে বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে এখন সিঙ্গার পণ্য রয়েছে। বিশ্ববিখ্যাত ও প্রযুক্তি নির্ভর এই প্রতিষ্ঠানের চকরিয়া থানা রাস্তার মাথা শো-রুমের সফল শাখা ব্যবস্থাপকের নাম আনোয়ার হোসাইন। তিনি বলেন, চকরিয়া, পেকুয়া, কুতুবদিয়া, মহেশখালী, লামা ও আলীকদম উপজেলার ক্রেতারা আমাদের শো-রুমে আসেন। বৃহত্তর ক্রেতাদের কথা মাথায় রেখে এবছর চকরিয়া থানা রাস্তার মাথা শো-রুমটি আরও বড়সড় করে সাজানো হয়ে এবং অনেক বেশি সিঙ্গার পণ্যের সমাহার করা হয়েছে।

“চকরিয়া থানা রাস্তার মাথা শো-রুমের প্রত্যেকটি পণ্যের উপর চলছে “বড় ঈদ- বড় অফার”।
২৮ জুন বিকেল ৩টায় উপস্থিত ১০ জন গ্রাহকের স্কেচ কার্ড ঘষে একজন ভাগ্যবান গ্রাহক ১০০% ফ্রীতে একটি ফ্রিজ পেয়েছেন। ওই ভাগ্যবান গ্রাহকের নাম মোঃ সোজা উদ দৌলা,
তিনি থাকেন চকরিয়া থানা সেন্টার এলাকায়।

সিঙ্গার প্লাস চকরিয়া থানার রাস্তার মাথায় শো-রুমের এবারের এই “বড় ঈদ বড় অফার” আগামী ১৫ জুলাই পর্যন্ত চলবে বলে জানন, সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের কক্সবাজারের ডিস্ট্রিক্ট ম্যানেজার আতিকুর রহমান।

পৌরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা ছাবের আহমদ বলেন, আমিও আজকে একটা ফ্রিজ কিনেছি এবং একটি স্কেচ কার্ড এর মাধ্যমে ১০০০ টাকা ডিসকাউন্ট পেয়েছি।
ফ্রিজ কিনতে আসা মালুমঘাট চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ফারজানা ইয়াছমিন বলেন, আজকে ফ্রিজ কিনতে এসে “বড় ঈদ বড় অফারে” স্কেচ কার্ড ঘসে ৩০০০ হাজার টাকা ক্যাশ ডিসকাউন্ট পেয়েছি।
এত সুন্দর ও স্বচ্ছতা ভাবে স্কেচ কার্ড বন্টন করা হয়েছে যা সত্যি প্রশংসনীয় বলে জানিয়েছেন অপর ক্রেতা মোঃ মিজানুর রহমান, তিনি স্কেচ কার্ডের মাধ্যমে ৬০০ টাকা ডিসকাউন্ট পেয়েছেন।

“SINGER বড় ঈদ বড় অফার”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি