• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
চকরিয়ায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা পুতিন-শি জি-২০ সম্মেলনে যোগ দেবেন : ইন্দোনেশিয় প্রেসিডেন্ট পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের ব্যাখ্যা দাবি করেছেন মির্জা ফখরুল ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের লামা ফাঁসিয়াখালী ইউপির বাসিন্দা ছৈয়দ আহমেদের পরিবার ভূমি দস্যুতার শিকার ঈশ্বরদী উপজেলা ও পৌর শাখার উদ্যোগে স্বেচ্ছাসেবকদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত পেকুয়ায় ছাত্রলীগের সাবেক সভাপতির স্ত্রীকে পিটিয়ে জখম ঠাকুরগাঁও রানীশংকৈলে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালন সব কিছুর দাম বাড়লেও আ’লীগের দাম দিন দিন কমছে : গয়েশ্বর সমকালীন প্রসঙ্গ: রাস্তাজুড়ে খড়গ হাতে দাঁড়িয়ে আছে উন্নয়ন!

কোটচাঁদপুরে ট্রাক্টরের ধাক্কায় একজনের মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি / ৩৬ Time View
আপডেট : বুধবার, ২৯ জুন, ২০২২

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর শহরের ১নং ওয়ার্ডের দুধসরা গ্রামে বড় মসজিদ এর ১০০গজ সামনে বালি বোঝায় ট্রাক্টরের ধাক্কায় ইদ্রিস (৭৫)নামের এক বাইসাইকেল আরোহীর আনুমানিক মৃত্যু হয়েছে।
মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। তিনি ঘটনাস্থলেই মারা যান।
নিহতের বাড়ি পৌর শহরের ২ নং ওয়ার্ডের ব্রীজঘাট এলাকায়।
ইদ্রিস মিয়া আবাদী জমিতে যাওয়ার পথে দূর্ঘটনার স্বীকার হন।
সরেজমিনে গিয়ে জানা যায়,,
সরকারি আশ্রয়ণ প্রকল্পের কাজে ব্যাবহার হওয়া বালির ট্রাক্টর কয়েক দিন ধরে নিয়মিত যাতায়াত করে আসছে। সরু রাস্তা থেকে ট্রাক্টর যাতায়াত করাতে এলাকাবাসীরা অভিযোগ করে বলেন আমরা অনেকবার তাদের নিষেধ করা সত্ত্বেও দ্রুত গাড়ি চালানোর কারণে এই দূর্ঘটনাটা ঘটেছে।
জানা যায়, কোটচাঁদপুর কলেজ বাসস্ট্যান্ডের জনৈক হারুন মিয়ার ট্রাক্টর।
ঘটনাস্থল থেকে ট্রাক্টরের ড্রাইভার পালিয়ে যান।
এব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন জানান সড়ক ও পরিবহন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি