• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:৫৩ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বাংলাদেশের মানুষ ‘বেহেশতে’ আছে : পররাষ্ট্রমন্ত্রী নিরাপদ ভ্রমণের জন্য রাসূল সা: এর শিক্ষা ভরাডুবির সফর শেষে দেশে ফিরলেন টাইগাররা ভারতের প্রখ্যাত গবেষক আলেম সাইয়েদ মাহমুদ হাসান নদভী আর নেই সাতক্ষীরায় জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রুনাই হাইকমিশনারের বৃক্ষ রোপণ বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি বাড়ানোর বিষয়ে ভাবছে সরকার সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত আওয়ামী লীগ চাপে পড়ে নিজেদের সভ্য দেখাচ্ছে : মির্জা ফখরুল আনোয়ারায় ইসলামী ছাত্রসেনার মাদক বিরোধী সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত  আনোয়ারায় বাস-ভাড়া নৈরাজ্য ঠেকাতে এ্যাসিলেন্ডের অভিযান

চালতেতলা বাজার ব্যবসায়ী সমিতির ত্রিবার্ষিক নির্বাচন-২০২২ সম্পন্ন: সভাপতি আসাদুর, সিরাজুল সম্পাদক

নিজস্ব প্রতিবেদক / ৩৪ Time View
আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবাধ-সুষ্ঠ ও নিরপেক্ষতা এবং ভোটারদের স্বতঃপূর্ত অংশ গ্রহণে ব্যাপকতর উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা শহরের চালতেতলা বাজার ব্যবসায়ী সমিতির ত্রিবার্ষিক নির্বাচন-২০২২ সেন্ট মাদার তেরেসা শিশু নিতেকন ভবনে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে মো. আসাদুর রহমান সভাপতি ও শেখ সিরাজুল ইসলাম (ডালিম) সাধারণ সম্পাদক এবং  মো. আব্দুল আলিম সরদার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৯ জুন) বিকাল ৪ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। নির্বাচনে সভাপতি পদে মো. আসাদুর রহমান (চেয়ার প্রতীক) ভোট পেয়েছেন ৮৫ টি এবং তার নিকটতম প্রতিদ্বন্দী মো. রশিদুজ্জামান (বই প্রতীক) পেয়েছেন ৮০ ভোট। সাধারণ সম্পাদক পদে শেখ সিরাজুল ইসলাম @ডালিম (পেয়ারা প্রতীক) ভোট পেয়েছেন ৮০ ও তার নিকটতম প্রতিদ্বন্দী মো. আব্দুল হাকিম পেয়েছেন ৬৬ ভোট, মো. রফিকুল ইসলাম (জাহাজ প্রতীক) পেয়েছেন ০৫ ভোট এবং মো. কবির হোসেন (আম প্রতীক) পেয়েছেন ১৩ ভোট। অপরদিকে সাংগঠনিক সম্পাদক পদে মো. আব্দুল আলিম সরদার (খেলনা প্রতীক) ভোট পেয়েছেন ১০২ এবং তার নিকটতম প্রতিদ্বন্দী মো. রফিকুল ইসলাম (স্কুল ব্যাগ প্রতীক) পেয়েছেন ৫৭ ভোট। এছাড়াও মো. মনির উদ্দীন এবং মো. আব্দুল্লা সহ-সভাপতি, মো. আবুল বাশার যুগ্ম সাধারণ সম্পাদক, মো. তৈয়েবুর রহমান অর্থ সম্পাদক, মো. সাইদুল বাশার দপ্তর সম্পাদক, মো. সাইদুল ইসলাম ও মো. সাদ্দাম হোসেন বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ছিলেন হেনরী সরদার ও সদস্য ছিলেন মো. সামছুজ্জামান, শাহ আলম হোসেন ও শ্যামল কুমার বিশ্বাস। নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি হেনরী সরদার জানান, নির্বাচনে সভাপতি পদে ২ জন, সাধারণ সম্পাদক পদে ৪ জন ও সাংগঠনিক সম্পাদক পদে ২জনসহ ৩ টি পদের বিপরীতে মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করেন।

এছাড়াও ৭ জন বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ১৭৬ জন ভোটারের মধ্যে ১৬৪ জন তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। তিনি আরও বলেন, নির্বাচনকে ঘিরে এলাকায় আইন শৃঙ্খলা বজায় রাখতে পুরাতন সাতক্ষীরা ফাঁড়ির ইনচার্জ’র নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ সদস্য দায়িত্ব পালন করেছেন। এছাড়াও নির্বাচনে ৬ জন পোলিং এজেন্ট নিরলসভাবে কাজ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি