• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:২৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
চকরিয়ায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা পুতিন-শি জি-২০ সম্মেলনে যোগ দেবেন : ইন্দোনেশিয় প্রেসিডেন্ট পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের ব্যাখ্যা দাবি করেছেন মির্জা ফখরুল ভারতকে অনুরোধ করার দায়িত্ব কাউকে দেয়া হয়নি : ওবায়দুল কাদের লামা ফাঁসিয়াখালী ইউপির বাসিন্দা ছৈয়দ আহমেদের পরিবার ভূমি দস্যুতার শিকার ঈশ্বরদী উপজেলা ও পৌর শাখার উদ্যোগে স্বেচ্ছাসেবকদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত পেকুয়ায় ছাত্রলীগের সাবেক সভাপতির স্ত্রীকে পিটিয়ে জখম ঠাকুরগাঁও রানীশংকৈলে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালন সব কিছুর দাম বাড়লেও আ’লীগের দাম দিন দিন কমছে : গয়েশ্বর সমকালীন প্রসঙ্গ: রাস্তাজুড়ে খড়গ হাতে দাঁড়িয়ে আছে উন্নয়ন!

‘নৈতিক অবক্ষয়ের কারণে এখন শিক্ষককে পিটিয়ে মারছে ছাত্র’

বিবিসি একাত্তর ডেস্ক / ৪৫ Time View
আপডেট : শনিবার, ২ জুলাই, ২০২২

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ বলেছেন, সামাজিক অবক্ষয় ও নৈতিক অবক্ষয়ের কারণে এখন শিক্ষককে পিটিয়ে মারছে ছাত্র। এক শিক্ষক অপর শিক্ষকের বিরুদ্ধে ছাত্রদের লেলিয়ে দেন। সবাইকে হাতে হাত রেখে দেশ ও সমাজকে রক্ষা করতে হবে। সামাজিক অবক্ষয়ের ফলে সৃষ্ট এ ধরনের জঘন্য অপরাধ মোকাবিলা করতে হবে আমাদেরই।

শুক্রবার বিকেলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইজিপি আরো বলেন, দেশ ও সমাজ যত এগিয়ে যাবে, পুলিশের প্রতি জনগণের প্রত্যাশা তত বাড়বে। জনগণের প্রত্যাশা অনুযায়ী সেবা দিতে পুলিশকে প্রস্তুত হতে হবে। পুলিশ দেশের জনগণের প্রথম ভরসাস্থল হতে চায়। সে লক্ষ্যে সকল পর্যায়ের পুলিশ সদস্যকে দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান জানান তিনি।

এ সময় নগরবাসীর নিরাপত্তায় আরএমপির অনন্য ভূমিকার প্রশংসা করেন আইজিপি। একই সাথে ইনোভেটিভ পুলিশিংয়ের মাধ্যমে জনগণের নিরাপত্তায় আরো সচেষ্ট হওয়ারও আহ্বান জানান তিনি।

আরএমপির কমিশনার আবু কালাম সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভিসি গোলাম সাব্বির সাত্তার, বাংলাদেশ পুলিশ অ্যাকাডেমির প্রিন্সিপাল (অতিরিক্ত আইজি) আবু হাসান মোহম্মদ তারিক, রেঞ্জ ডিআইজি মো: আব্দুল বাতেন, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল প্রমুখ বক্তব্য দেন।

উল্লেখ্য, অনুষ্ঠানের শুরুতে আরএমপির কার্যক্রমের ওপর একটি ডকুমেন্টারি প্রর্দশন করা হয়। এ উপলক্ষে ‘অগ্রযাত্রায় আরএমপি’ শীর্ষক ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয়।

এর আগে সকালে বেলুন, ফেস্টুন ও পায়রা উড়িয়ে আরএমপির প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন আইজিপি বেনজীর আহমেদ। পরে এ নিয়ে আয়োজিত বর্ণাঢ্য র‌্যালিতে অংশ নেন তিনি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি