• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বাংলাদেশের মানুষ ‘বেহেশতে’ আছে : পররাষ্ট্রমন্ত্রী নিরাপদ ভ্রমণের জন্য রাসূল সা: এর শিক্ষা ভরাডুবির সফর শেষে দেশে ফিরলেন টাইগাররা ভারতের প্রখ্যাত গবেষক আলেম সাইয়েদ মাহমুদ হাসান নদভী আর নেই সাতক্ষীরায় জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রুনাই হাইকমিশনারের বৃক্ষ রোপণ বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি বাড়ানোর বিষয়ে ভাবছে সরকার সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত আওয়ামী লীগ চাপে পড়ে নিজেদের সভ্য দেখাচ্ছে : মির্জা ফখরুল আনোয়ারায় ইসলামী ছাত্রসেনার মাদক বিরোধী সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত  আনোয়ারায় বাস-ভাড়া নৈরাজ্য ঠেকাতে এ্যাসিলেন্ডের অভিযান

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সড়ক দূর্ঘটনার প্রতিবেদ দাখিল: গত ৬ মাসে নিহত ২৭; আহত ৬৮

এম, রিদুয়ানুল হক, নিজস্ব প্রতিনিধিঃ / ১৯৪ Time View
আপডেট : রবিবার, ৩ জুলাই, ২০২২

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সড়ক দূর্ঘটনার প্রতিবেদ দাখিল করেছে নিরাপদ সড়ক চাই (নিসচা ) চকরিয়া উপজলা শাখা।

০৩ জুলাই (রবিবার) বেলা ১১টায় নিরাপদ সড়ক চাই (নিসচা)’র কার্যকমিটির সাথে মতবিনিময় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নিসচা’র উপদেষ্টা জেপি দেওয়ান। এসময় জেপি দেওয়ানকে ফুলেল শুভেচ্ছা জানান নিসচা’র সদস্যবৃন্দ।

পরে জানুয়ারী’২২ হতে জুন’২২ পর্যন্ত চকরিয়া উপজেলায় সড়ক দূর্ঘটনার প্রতিবেদন এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের চিঠি দাখিল করা হয়।

নিসচা চকরিয়া শাখার দূর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক এম, রিদুয়ানুল হক দূর্ঘটনার প্রতিবেদনে উল্লেখ করেন জানুয়ারী’২২ হতে জুন’২২ পর্যন্ত ৬ মাসে সড়ক দূর্ঘটনায় নিহত হন ২৭জন এবং আহত হন ৬৮জন। দূর্ঘটনার কারণ হিসেবে ওভার টেকিং, দ্রুত গতি ও চালকদের অযোগ্যতাকে চিহ্নিত করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নিসচা’র উপদেষ্টা জেপি দেওয়ানকে আরো অবহিত করা হয়, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় কর্তৃক কেন্দ্রীয় কমিটির কাছে প্রেরিত চিঠির আলোকে ঈদূল আযাহা উপলক্ষে নির্বিঘ্নে যাতে নাগিরকগণ বাড়ি ফিরতে পারে সেই ব্যাপারে সচেতনতামূলক কর্মসূচী পালন করার। এরই প্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার নিসচা চকরিয়া শাখাকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশস্ত করেন।

নিসচা চকরিয়া উপজেলা শাখার সভাপতি সোহেল মাহমুদের নেতৃত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক হুমায়ুন রশিদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ফারুক রানা, দূর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক এম, রিদুয়ানুল হক, যুব বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলি হোসেন, কার্যকরি সদস্য সূধির চন্দ্র, মোঃ ইসপাত সহ চকরিয়া উপজেলা শাখার সচেতন নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি