• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:১৪ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
ঠাকুরগাঁও রানীশংকৈলে প্রধান শিক্ষকদের মতবিনিময় ও রিটার্নস সভা অনুষ্ঠিত চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধূর নগ্ন ভিডিও তৈরি করে ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকির অভিযোগ বিশ্বে তেলের দাম কমলেও দেশে কেন কমছে না? কারণ জানালেন মন্ত্রী পেকুয়ায় অপহরনের অভিযোগ তুলে অসহায় পরিবারকে হয়রানীর অভিযোগ! পেকুয়ায় পূর্ব শত্রুতার জেরে দোকানীকে হামলা ও ভাংচুরের অভিযোগ গাজায় ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ৪৭ পিঁপড়ে গোঁ ধরেছে, উড়বেই ইসরাইলি বিমানের জন্য আকাশ উন্মুক্ত করবে না ওমান জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে সমাবেশ থেকে সরকারের পদত্যাগের ডাক বিএনপির শিল্প-কারখানা এলাকাভিত্তিক এক দিন বন্ধ রাখতে প্রজ্ঞাপন জারি

কলকাতায় সড়ক দূর্ঘটনায় নিহত ফটিকছড়ির মেধাবী শিক্ষার্থী “জিসমাম মুন”

নিজস্ব প্রতিনিধি / ৪২ Time View
আপডেট : বুধবার, ১৩ জুলাই, ২০২২

ভারতের কলকাতায় বাস চাপায় মর্মান্তিক মৃত্যু হয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ট্রিপল ই বিভাগের মেধাবী ছাত্রী শাজমিলা জিসমাম মুনের (২২)। সে ফটিকছড়ি উপজেলার পাইন্দং ইউনিয়নের ২নং ওয়ার্ডের সবুজবাগ এলাকার মোহাম্মদ জসিম উদ্দিন এর মেয়ে। এছাড়াও গুরুতর আহত হয়েছেন মুনের মা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের প্রফেসর ড. শিরিন আরা চৌধুরী ডলি। কলকাতায় বিড়লা তারামণ্ডলের কাছে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনার শিকার হন তারা।

মায়ের শারীরিক চেক আপের জন্য মুন, এবং তার বড় ভাই সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট সাফওয়ান জাসির চৌধুরী ঈদুল আজহার দুই দিন আগে কলকাতা গিয়েছিলেন তাদের মাকে নিয়ে। ২/১ দিনের মধ্যে তাদের দিল্লি যাওয়ার কথা ছিল।

নিহত মুনের বাবা এবি ব্যাংকের সাবেক ভাইস প্রেসিডেন্ট জসিম উদ্দিন চৌধুরী। তিনি জানান, ঈদুল আজহার দিন দুপুরে কলকাতার সড়কে জেব্রা ক্রসিং হয়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি বাস মা-মেয়েকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় দু’জনকে কলকাতা পিজি হাসপাতালে ভর্তি করা হয়।

প্রায় দুই দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মঙ্গলবার (১২ জুলাই) মুন চলে যান না ফেরার দেশে। তাদের মা ড. শিরিন চৌধুরী ডলির জ্ঞান ফিরলেও আশঙ্কামুক্ত নন। মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি