• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বাংলাদেশের মানুষ ‘বেহেশতে’ আছে : পররাষ্ট্রমন্ত্রী নিরাপদ ভ্রমণের জন্য রাসূল সা: এর শিক্ষা ভরাডুবির সফর শেষে দেশে ফিরলেন টাইগাররা ভারতের প্রখ্যাত গবেষক আলেম সাইয়েদ মাহমুদ হাসান নদভী আর নেই সাতক্ষীরায় জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রুনাই হাইকমিশনারের বৃক্ষ রোপণ বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি বাড়ানোর বিষয়ে ভাবছে সরকার সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত আওয়ামী লীগ চাপে পড়ে নিজেদের সভ্য দেখাচ্ছে : মির্জা ফখরুল আনোয়ারায় ইসলামী ছাত্রসেনার মাদক বিরোধী সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত  আনোয়ারায় বাস-ভাড়া নৈরাজ্য ঠেকাতে এ্যাসিলেন্ডের অভিযান

দ্রুতগতির প্রাইভেটকার উল্টে খাদে, নিহত ৩ যুবক

নিজস্ব প্রতিনিধি / ৩৫ Time View
আপডেট : বুধবার, ১৩ জুলাই, ২০২২

দিনাজপুরের সদর উপজেলায় দ্রুতগতির একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তিন যুবক নিহত হয়েছেন। আহত হয়েছে আরো দু’জন।

মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের সাতমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন দিনাজপুর শহরের সুইহারী এলাকার বাসিন্দা ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কপিলেশ্বর বসাকের ছেলে বর্ণ বসাক (২২), মুন্সিপাড়ার মৃত নুরুল আমিনের ছেলে এআর ইমন (২৩) ও কসবা এলাকার শফিকুল ইসলামের ছেলে শাহরিয়ার শাওন (২৪)।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সৌরভ।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, দিনাজপুর শহরের দিকে দ্রুতগতিতে ফিরছিল প্রাইভেটকারটি। সাতমাইল বাঁক এলাকায় পৌঁছালে কারটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে বর্ণ বসাকের মৃত্যু হয়। স্থানীয়রা গুরুতর আহত চারজনকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন।

গুরুতর হওয়ায় শাহরিয়ার শাওনকে জিয়া হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয়। পরে রাত আড়াইটায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গুরুতর আহত তামজিদ ও প্রিয়কে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, নিহতের পরিবারের কোনো আপত্তি না থাকায় লাশগুলো ময়নাতদন্ত না করেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি রাতেই দশমাইল হাইওয়ে পুলিশ নিজেদের হেফাজতে নিয়েছে। এই ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি