• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১০:১১ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বাংলাদেশের মানুষ ‘বেহেশতে’ আছে : পররাষ্ট্রমন্ত্রী নিরাপদ ভ্রমণের জন্য রাসূল সা: এর শিক্ষা ভরাডুবির সফর শেষে দেশে ফিরলেন টাইগাররা ভারতের প্রখ্যাত গবেষক আলেম সাইয়েদ মাহমুদ হাসান নদভী আর নেই সাতক্ষীরায় জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রুনাই হাইকমিশনারের বৃক্ষ রোপণ বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি বাড়ানোর বিষয়ে ভাবছে সরকার সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত আওয়ামী লীগ চাপে পড়ে নিজেদের সভ্য দেখাচ্ছে : মির্জা ফখরুল আনোয়ারায় ইসলামী ছাত্রসেনার মাদক বিরোধী সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত  আনোয়ারায় বাস-ভাড়া নৈরাজ্য ঠেকাতে এ্যাসিলেন্ডের অভিযান

পেকুয়ায় ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেপ্তার

পেকুয়া প্রতিনিধি / ৪২৫ Time View
আপডেট : বুধবার, ১৩ জুলাই, ২০২২

কক্সবাজারের পেকুয়ায় ওয়ারেন্টভূক্ত ১ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। ১৩ জুলাই (বুধবার) সন্ধ্যার দিকে পেকুয়া থানার এস,আই জসিম উদ্দিনসহ সঙ্গীয় পুলিশ ফোর্স উপজেলার বারবাকিয়া ইউনিয়নের মৌলভীবাজারের টইটং বারবাকিয়া পারাপার সেতু থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীর নাম আরমান উল্লাহ সোহেল (৩৫)। তিনি উপজেলার টইটং ইউনিয়নের নাপিতখালী সিকদারপাড়ার মৃত জাফর আহমদ সিকদারের পুত্র। পেকুয়া থানার এস,আই জসিম উদ্দিন ওয়ারেন্টভূক্ত আসামী আরমান উল্লাহ সোহেলকে গ্রেপ্তারের সত্যতা স্বীকার করেছেন।

এ ব্যাপারে ওই পুলিশ কর্মকর্তা জানান, সন্ধ্যার দিকে মৌলভীবাজারের ব্রীজ থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। তার বিরুদ্ধে জিআর ৮০৫/২১ মামলায় গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। প্রাপ্ত সুত্র জানান, ২০২১ সালের ১৫ জুলাই পশ্চিম টইটংয়ে মারপিটের ঘটনা সংঘটিত হয়। এ সময় নাপিতখালীর পশ্চিমপাড়ার ছৈয়দ আহমদের পুত্র মো: কাইছারকে মাথায় কুপিয়ে জখম করা হয়েছে। ওই ঘটনায় পশ্চিম টইটং সিকদারপাড়ার মৃত মোস্তাক আহমদ চৌধুরীর পুত্র আহসান হাবিব বাদী হয়ে পেকুয়া থানায় মামলা রুজু করে। ওই মামলায় আরমান উল্লাহ সোহেলকে প্রধান আসামীসহ ৪ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত লোকজনকে আসামী করা হয়। ওই মামলায় ওই দিন পেকুয়া থানা পুলিশ আরমান উল্লাহ সোহেলকে গ্রেপ্তার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি