• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:২০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বাংলাদেশের মানুষ ‘বেহেশতে’ আছে : পররাষ্ট্রমন্ত্রী নিরাপদ ভ্রমণের জন্য রাসূল সা: এর শিক্ষা ভরাডুবির সফর শেষে দেশে ফিরলেন টাইগাররা ভারতের প্রখ্যাত গবেষক আলেম সাইয়েদ মাহমুদ হাসান নদভী আর নেই সাতক্ষীরায় জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রুনাই হাইকমিশনারের বৃক্ষ রোপণ বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি বাড়ানোর বিষয়ে ভাবছে সরকার সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত আওয়ামী লীগ চাপে পড়ে নিজেদের সভ্য দেখাচ্ছে : মির্জা ফখরুল আনোয়ারায় ইসলামী ছাত্রসেনার মাদক বিরোধী সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত  আনোয়ারায় বাস-ভাড়া নৈরাজ্য ঠেকাতে এ্যাসিলেন্ডের অভিযান

মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

নিজস্ব প্রতিনিধি / ৩১ Time View
আপডেট : বুধবার, ১৩ জুলাই, ২০২২

মাদারীপুরের রাজৈর উপজেলায় বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দু’জন। আজ বুধবার সকালে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন নওগাঁ জেলার পোরশা উপজেলার গাঙ্গরিয়া গ্রামের রঈজ মিয়ার ছেলে সাদ্দাম মিয়া (২২) এবং একই গ্রামের সিরাউদ্দিন ছেলে খাইরুল আলম (৪৫)।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নওগাঁ থেকে আমবোঝাই করে একটি পিকআপ বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসে। ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈর উপজেলার আলমদস্তা এলাকায় এলে সকাল পৌনে ৭টায় বিপরীত দিক থেকে আসা ‘সোনার বাংলা’ পরিবহনের বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ চালক সাদ্দাম মিয়া মারা যান। এছাড়া আম ব্যবসায়ী খাইরুল আলমসহ বাসের দুই যাত্রী আহত হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও রাজৈর ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদেরকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে সকাল সাড়ে ৭টার দিকে ওই ব্যবসায়ী মারা যান। দুর্ঘটনার পর ঢাকা-বরিশাল মহাসড়কে যান চলাচল কিছু সময় বন্ধ থাকলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মাদারীপুরের রাজৈর ফায়ার সার্ভিসের লিডার মোঃ সালাউদ্দিন জানান, খবর পেয়ে হতাহতদের উদ্ধার করা হয়। ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়। নিহতদের পরিবারে দুর্ঘটনার বার্তা দেয়া হয়েছে।

মাদারীপুরের মোস্তফাপুর হাইওয়ে পুলিশের এসআই মোঃ রুহুল আমিন জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি