• রবিবার, ০৪ জুন ২০২৩, ১২:১০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
অস্থিতিশীল বাজার,লাগাম টানা না গেলে দায়ভার সরকারের অগ্নিকাণ্ড ক্ষতিগ্রস্তদের মাঝে চকরিয়া পৌরসভা জামায়াতের আর্থিক সহায়তা প্রদান দিনাজপুরে পুকুরে ডুবে ২ সন্তানসহ মায়ের মৃত্যু ‘আওয়ামী লীগের সামনে দুইটি পথ খোলা; পতন কিংবা পলায়ন’ এতিমখানায় পড়ার সময় প্রেম, যুবকের বাড়িতে কিশোরীর অনশন ভারতে ট্রেন দুর্ঘটনায় নিহত ৫০, বাংলাদেশি থাকার আশঙ্কা খুটাখালীতে আর কত প্রাণ ঝরলে,বনভূমি থেকে মুরগির খামার উচ্ছেদ হবে পেকুয়ায় ২৪ ঘন্টার মধ্যে হাজির থাকতে প্রেমিক জুটিকে আল্টিমেটাম মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেলো এসএসসি পরীক্ষার্থীর স্কুল ফাঁকি দিয়ে পার্কে আড্ডা, ৬০ শিক্ষার্থীকে আটক

মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

নিজস্ব প্রতিনিধি / ১১০ Time View
আপডেট : বুধবার, ১৩ জুলাই, ২০২২

মাদারীপুরের রাজৈর উপজেলায় বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দু’জন। আজ বুধবার সকালে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন নওগাঁ জেলার পোরশা উপজেলার গাঙ্গরিয়া গ্রামের রঈজ মিয়ার ছেলে সাদ্দাম মিয়া (২২) এবং একই গ্রামের সিরাউদ্দিন ছেলে খাইরুল আলম (৪৫)।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নওগাঁ থেকে আমবোঝাই করে একটি পিকআপ বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসে। ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈর উপজেলার আলমদস্তা এলাকায় এলে সকাল পৌনে ৭টায় বিপরীত দিক থেকে আসা ‘সোনার বাংলা’ পরিবহনের বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ চালক সাদ্দাম মিয়া মারা যান। এছাড়া আম ব্যবসায়ী খাইরুল আলমসহ বাসের দুই যাত্রী আহত হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও রাজৈর ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদেরকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে সকাল সাড়ে ৭টার দিকে ওই ব্যবসায়ী মারা যান। দুর্ঘটনার পর ঢাকা-বরিশাল মহাসড়কে যান চলাচল কিছু সময় বন্ধ থাকলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মাদারীপুরের রাজৈর ফায়ার সার্ভিসের লিডার মোঃ সালাউদ্দিন জানান, খবর পেয়ে হতাহতদের উদ্ধার করা হয়। ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়। নিহতদের পরিবারে দুর্ঘটনার বার্তা দেয়া হয়েছে।

মাদারীপুরের মোস্তফাপুর হাইওয়ে পুলিশের এসআই মোঃ রুহুল আমিন জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি