• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:২২ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বাংলাদেশের মানুষ ‘বেহেশতে’ আছে : পররাষ্ট্রমন্ত্রী নিরাপদ ভ্রমণের জন্য রাসূল সা: এর শিক্ষা ভরাডুবির সফর শেষে দেশে ফিরলেন টাইগাররা ভারতের প্রখ্যাত গবেষক আলেম সাইয়েদ মাহমুদ হাসান নদভী আর নেই সাতক্ষীরায় জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রুনাই হাইকমিশনারের বৃক্ষ রোপণ বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি বাড়ানোর বিষয়ে ভাবছে সরকার সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত আওয়ামী লীগ চাপে পড়ে নিজেদের সভ্য দেখাচ্ছে : মির্জা ফখরুল আনোয়ারায় ইসলামী ছাত্রসেনার মাদক বিরোধী সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত  আনোয়ারায় বাস-ভাড়া নৈরাজ্য ঠেকাতে এ্যাসিলেন্ডের অভিযান

মিরসরাইয়ে বিএনপি নেতার বাড়িতে দুর্বৃত্তদের আগুন, অল্পের জন্য রক্ষা পেল পরিবার

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা / ২৭ Time View
আপডেট : বুধবার, ১৩ জুলাই, ২০২২

চট্টগ্রামের মিরসরাই উপজেলা বিএনপির আহ্বায়ক শাহীদুল ইসলাম চৌধুরীর বাড়িতে গভীর রাতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে বাড়ির এক কর্মচারি দেখে ফেলায় অল্পের জন্য রক্ষা পেয়েছে ঘুমন্ত পরিবারটি।

মঙ্গলবার (১৩ জুলাই) দিবাগত রাত ২টার দিকে উপজেলার সাহেরখালী ইউনিয়নের ডোমখালী গ্রামের মাহতাব চৌধুরীবাড়িতে এই ঘটনা ঘটেছে। পরে এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

শাহীদুল ইসলাম চৌধুরী জানান, রাত আনুমানিক ২টার দিকে আমরা সবাই ঘুমে ছিলাম। এ সময় আমার বাড়ির এক কর্মচারি প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হলে আগুর জ্বলতে দেখে চিৎকার করলে আমরা ঘুম থেকে উঠে দেখি দুই ঘরের মাঝখানের করিডোরে আগুন জ্বলছে। করিডোরের সাথে লাগানো কক্ষে আমি স্ত্রী, সন্তান ঘুমে ছিলাম। আল্লাহর অশেষ রহমতে অল্পের জন্য সবাই মৃত্যুর হাত থেকে রক্ষা পেয়েছি।

তিনি আরো বলেন, আমি উপজেলা বিএনপির আহ্বায়ক নির্বাচিত হওয়ার পর আমার বাড়িতে মাঝে-মধ্যে নেতাকর্মীদের সাথে মতবিনিময়, আলোচনা সভা হতো। কিছুদিন আগে কে বা কারা নেতাকর্মীদের বহনকারী একটি সিএনজির গ্লাস ভাঙচুর করে। এর পর বাড়িতে চুরির ঘটনা ঘটে। আরেকদিন রাতে এক লোক বাড়ির ছাদে উঠে যায়। কিন্তু দেখে ফেলায় সে দ্রুত পালিয়ে যায়। আমি বিষয়গুলো নিছক সাধরণ ঘটনা মনে করেছিলাম। কিন্তু গত রাতে কে বা কারা বাড়িতে পরিকল্পিতভাবে আগুন দিয়ে আমি ও আমার পরিবারকে হত্যার চেষ্টা করেছে!

এই বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, আগুন লাগার বিষয়ে কেউ আমাকে জানায়নি। আমি খোঁজ খবর নিয়ে সেখানে পুলিশের একটি টিম পাঠাচ্ছি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি