• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৩৮ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
ঠাকুরগাঁও রানীশংকৈলে প্রধান শিক্ষকদের মতবিনিময় ও রিটার্নস সভা অনুষ্ঠিত চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধূর নগ্ন ভিডিও তৈরি করে ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকির অভিযোগ বিশ্বে তেলের দাম কমলেও দেশে কেন কমছে না? কারণ জানালেন মন্ত্রী পেকুয়ায় অপহরনের অভিযোগ তুলে অসহায় পরিবারকে হয়রানীর অভিযোগ! পেকুয়ায় পূর্ব শত্রুতার জেরে দোকানীকে হামলা ও ভাংচুরের অভিযোগ গাজায় ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ৪৭ পিঁপড়ে গোঁ ধরেছে, উড়বেই ইসরাইলি বিমানের জন্য আকাশ উন্মুক্ত করবে না ওমান জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে সমাবেশ থেকে সরকারের পদত্যাগের ডাক বিএনপির শিল্প-কারখানা এলাকাভিত্তিক এক দিন বন্ধ রাখতে প্রজ্ঞাপন জারি

নওগাঁ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ / ৪৫ Time View
আপডেট : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২

“ঐক্য যেখানে, বিজয় সেখানে” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে নওগাঁয় ২০১৮সালে পথচলা শুরু করে নওগাঁ ওয়েলফেয়ার এসোসিয়েশন। প্রতিষ্ঠার পর থেকেই এসোসিয়েশনটি নওগাঁয় বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে নওগাঁয় সংবর্ধনা এবং ক্যারিয়ার প্লান প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে নওগাঁ ওয়েলফেয়ার এসোসিয়েশন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে এসোসিয়েশনের সভাপতি এবং বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন, এসোসিয়েশনের উপদেষ্ঠা সাবেক অধ্যক্ষ প্রফেসর শরিফুল ইসলাম খাঁন, সখিনা সিদ্দিক, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাশেম আলী, সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মনজুরুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. ফারহানা ফারুক তন্দ্রা প্রমুখ।

ইউএস বাংলা এয়ার লাইন্সের জিএম এবং এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ এবং সাদিয়া রশ্মি সূচনার উপস্থাপনায় অনুষ্ঠানে ২০২০-২১শিক্ষাবর্ষে ভর্তিকৃত বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজের শিক্ষার্থীবৃন্দ, পিএইচডি ডিগ্রি অর্জনকারী, বিসিএস কর্মকর্তাবৃন্দ, ২০২০-২০২১ সালে যোদানকৃত সরকারি বেসরকারি কর্মকর্তা কর্মচারীবৃন্দসহ জেলার মোট একশত ত্রিশজন মেধাবীদের সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়াও জেলার যে সব কৃতি শিক্ষার্থীরা দেশ ও বিদেশের মাটিতে লেখাপড়া ও চাকরী করে দেশ ও নওগাঁর ভাবমুর্তিকে উজ্জ্বল করেছে তারা তাদের জীবনের ক্যারিয়ার প্লান তুলে ধরেন আগামীতে যারা এই পথ অতিক্রম করবে তাদের উদ্দেশ্যে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি