• রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন এলাকায় মজিবুদৌলা সরদার কনক ঠাকুরগাঁও পীরগঞ্জে কৃষক সমিতির সম্মেলন অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ভুমিহীনদের সমাবেশ অনুষ্ঠিত কান্তিরহাট প্রিমিয়ার লীগ(কে.পি.এল) শর্টপিচ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন চকরিয়ায় চিরকুট লিখে যুবকের আত্মহত্যা বিজিবি’র হাতে ১৮ বার্মাইয়া চোরচালানি গরু আটক নেওয়াজ তালুকদার বাড়ির শর্টপিচ ক্রিকেট টুণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত কক্সবাজারে নারী এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার খুটাখালীতে তমিজিয়া মাদ্রাসার অধ্যক্ষের বাড়ীতে দুর্ধর্ষ চুরি সাফারী পার্কের সিংহ রাসেলের অকাল মৃত্যূ

কক্সবাজারে জমজমাট দেহ ব্যবসা, খদ্দেরসহ আটক ২০

কক্সবাজার সংবাদদাতা / ১০৭ Time View
আপডেট : রবিবার, ১৭ জুলাই, ২০২২

ঈদ এবং এর পরবর্তিতে কক্সবাজারে বিভিন্ন হোটেল, বোডিং এ চলছে জমজমাট দেহ ব্যবসা। প্রশাসনের চোখকে ফাকি দিয়ে এই অবৈধ কার্যকলাপ পরিচালিত হচ্ছে। মাঝে মধ্যে প্রসাশনের তৎপরতায় কিছু সংখ্যাক ধরা পরলেও রাঘব বোয়ালরা থেকে যায় অন্তরালেই।

কক্সবাজার শহরের ব্যস্ততম এলাকায় তিনটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ২০ নারী-পুরুষে আটক করা হয়েছে। গত শুক্রবার (১৫ জুলাই) রাত ৮ থেকে ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শনিবার বিকালে কক্সবাজার সদর মডেল থানা পরিদর্শক ওসি (তদন্ত) মো.সেলিম উদ্দিন তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেন।

সূত্র জানায়, শহরের আলোচিত লালদিঘী পাড়ের পাঁচতারা হোটেল, নজরুল বোডিং ও আহসান বোডিং নামের আবাসিক হোটেলে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় সেখানে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অপরাধে ১১ খদ্দেরসহ ২০ জনকে আটক করা হয়। আটককৃদদের মধ্যে পেশাদার পতিতা ছাড়াও স্কুল ও কলেজ পড়ুয়া শিক্ষার্থীও রয়েছে বলে নিশ্চিত করেছে একাধিক সূত্র।

পরিদর্শক ওসি (তদন্ত) মো.সেলিম উদ্দিন আটকসহ জড়িতদের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলার প্রস্তুতি চলছে বলে দাবি করেন। একটি সামাজিকভাবে সুন্দর, পরিচ্ছন্ন ও মাদকমুক্ত শহর গড়তে প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি