• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:০১ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বাংলাদেশের মানুষ ‘বেহেশতে’ আছে : পররাষ্ট্রমন্ত্রী নিরাপদ ভ্রমণের জন্য রাসূল সা: এর শিক্ষা ভরাডুবির সফর শেষে দেশে ফিরলেন টাইগাররা ভারতের প্রখ্যাত গবেষক আলেম সাইয়েদ মাহমুদ হাসান নদভী আর নেই সাতক্ষীরায় জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রুনাই হাইকমিশনারের বৃক্ষ রোপণ বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি বাড়ানোর বিষয়ে ভাবছে সরকার সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত আওয়ামী লীগ চাপে পড়ে নিজেদের সভ্য দেখাচ্ছে : মির্জা ফখরুল আনোয়ারায় ইসলামী ছাত্রসেনার মাদক বিরোধী সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত  আনোয়ারায় বাস-ভাড়া নৈরাজ্য ঠেকাতে এ্যাসিলেন্ডের অভিযান

কক্সবাজারে জমজমাট দেহ ব্যবসা, খদ্দেরসহ আটক ২০

কক্সবাজার সংবাদদাতা / ৩৬ Time View
আপডেট : রবিবার, ১৭ জুলাই, ২০২২

ঈদ এবং এর পরবর্তিতে কক্সবাজারে বিভিন্ন হোটেল, বোডিং এ চলছে জমজমাট দেহ ব্যবসা। প্রশাসনের চোখকে ফাকি দিয়ে এই অবৈধ কার্যকলাপ পরিচালিত হচ্ছে। মাঝে মধ্যে প্রসাশনের তৎপরতায় কিছু সংখ্যাক ধরা পরলেও রাঘব বোয়ালরা থেকে যায় অন্তরালেই।

কক্সবাজার শহরের ব্যস্ততম এলাকায় তিনটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ২০ নারী-পুরুষে আটক করা হয়েছে। গত শুক্রবার (১৫ জুলাই) রাত ৮ থেকে ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শনিবার বিকালে কক্সবাজার সদর মডেল থানা পরিদর্শক ওসি (তদন্ত) মো.সেলিম উদ্দিন তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেন।

সূত্র জানায়, শহরের আলোচিত লালদিঘী পাড়ের পাঁচতারা হোটেল, নজরুল বোডিং ও আহসান বোডিং নামের আবাসিক হোটেলে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় সেখানে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অপরাধে ১১ খদ্দেরসহ ২০ জনকে আটক করা হয়। আটককৃদদের মধ্যে পেশাদার পতিতা ছাড়াও স্কুল ও কলেজ পড়ুয়া শিক্ষার্থীও রয়েছে বলে নিশ্চিত করেছে একাধিক সূত্র।

পরিদর্শক ওসি (তদন্ত) মো.সেলিম উদ্দিন আটকসহ জড়িতদের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলার প্রস্তুতি চলছে বলে দাবি করেন। একটি সামাজিকভাবে সুন্দর, পরিচ্ছন্ন ও মাদকমুক্ত শহর গড়তে প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি