• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:৩০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বাংলাদেশের মানুষ ‘বেহেশতে’ আছে : পররাষ্ট্রমন্ত্রী নিরাপদ ভ্রমণের জন্য রাসূল সা: এর শিক্ষা ভরাডুবির সফর শেষে দেশে ফিরলেন টাইগাররা ভারতের প্রখ্যাত গবেষক আলেম সাইয়েদ মাহমুদ হাসান নদভী আর নেই সাতক্ষীরায় জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রুনাই হাইকমিশনারের বৃক্ষ রোপণ বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি বাড়ানোর বিষয়ে ভাবছে সরকার সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত আওয়ামী লীগ চাপে পড়ে নিজেদের সভ্য দেখাচ্ছে : মির্জা ফখরুল আনোয়ারায় ইসলামী ছাত্রসেনার মাদক বিরোধী সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত  আনোয়ারায় বাস-ভাড়া নৈরাজ্য ঠেকাতে এ্যাসিলেন্ডের অভিযান

পদ্মা সেতুতে ফের দুর্ঘটনা, ২ জন নিহত

নিজস্ব প্রতিনিধি / ৪২ Time View
আপডেট : রবিবার, ১৭ জুলাই, ২০২২

পদ্মা সেতুতে গ্যাস সিলিন্ডার বোঝাই একটি ছোট ট্রাক উল্টে গিয়ে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো চারজন। নিহত দু’জন ঘটনাস্থলেই মারা যান। আহতদের গুরুতর অবস্থায় ঢাকা পাঠানো হয়েছে।

রোববার রাত দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে পদ্মা সেতু উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিরা হলেন মো: কাউসার (২৩) ও মো: রাজু খন্দকার। কাউসার শরীয়তপুরের বাসিন্দা এবং রাজুর বাসা ঢাকার যাত্রাবাড়ীতে।

ওসি আলমগীর বলেন, খালি গ্যাস সিলিন্ডারবাহী তিন টনের একটি ছোট ট্রাক ঢাকার দিকে আসছিল। সেটি নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মা সেতুর ১৪ নম্বর পিলারের সামনে এসে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দু’জন মারা যান।

এছাড়া গুরুতর একজনসহ মোট চারজন আহত হয়েছেন। তাদেরকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

তিনি জানান, পিকঅ্যাপ ভ্যানটি উদ্ধার করার জন্য প্রথমে ঢাকামুখী যান চলাচল বন্ধ ছিলো। পরে জাজিরা প্রান্ত থেকে একটি রেকার আসার কারণে দুইপাশেই যান চলাচল বন্ধ রয়েছে।

ওসি আরো জানান, এ ঘটনার পর উদ্ধার তৎপরতা চলছে। আর যান চলাচল বন্ধ থাকায় পদ্মা সেতুর উভয় পাশেই যানজটের সৃষ্টি হয়েছে।

পরে দুর্ঘটনাকবলিত ট্রাকটি সরিয়ে নেয়ার পর রাত ১১টা ১০ মিনিটের দিকে সেতুতে যান চলাচল শুরু হয়।

প্রসঙ্গত, গত ২৬ জুন পদ্মা সেতুতে যানবাহন চলাচল শুরু হয়য়। ওই দিনই পদ্মা সেতুর মাওয়া প্রান্তে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই তরুণ মারা যায়। এরপর পদ্মা সেতু দিয়ে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করে সরকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি