• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৪:০৬ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
আনোয়ারায় ইসলামী ছাত্রসেনার মাদক বিরোধী সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত  আনোয়ারায় বাস-ভাড়া নৈরাজ্য ঠেকাতে এ্যাসিলেন্ডের অভিযান স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সাতক্ষীরার নতুন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের সৌজন্য সাক্ষাৎ  ঠাকুরগাঁও রানীশংকৈলে প্রধান শিক্ষকদের মতবিনিময় ও রিটার্নস সভা অনুষ্ঠিত চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধূর নগ্ন ভিডিও তৈরি করে ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকির অভিযোগ বিশ্বে তেলের দাম কমলেও দেশে কেন কমছে না? কারণ জানালেন মন্ত্রী পেকুয়ায় অপহরনের অভিযোগ তুলে অসহায় পরিবারকে হয়রানীর অভিযোগ! পেকুয়ায় পূর্ব শত্রুতার জেরে দোকানীকে হামলা ও ভাংচুরের অভিযোগ গাজায় ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ৪৭ পিঁপড়ে গোঁ ধরেছে, উড়বেই

বেনাপোলে ফেনসিডিলসহ গ্রেফতার ১

মো.সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি / ২১ Time View
আপডেট : রবিবার, ১৭ জুলাই, ২০২২

যশোরের বেনাপোল পোর্ট থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ১৫০ বোতল ফেনসিডিল ও একটি ইজিবাইক সহ রাশেদ আলী (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার রাশেদ আলী নারায়ন পুর গ্রামের মৃত ইউনুস হাওলাদারের ছেলে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া বলেন, রাত সাড়ে ৯টার দিকে গোপন খবর আসে, বেনাপোল পোর্ট থানাধীন বড় আঁচড়া গ্রামের পাকা রাস্তার ওপর একটি ইজিবাইকে ফেনসিডিলের চালান নিয়ে মাদকব্যবসায়ীরা অবস্থান করছে এমন খবরে পুলিশের একটি অভিযানিক দল সেখানে অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেনসিডিল ও একটি ইজিবাইক সহ একজনকে গ্রেফতার করেন। গ্রেফতার আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে যশোর বিজ্ঞ আদালতে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি