• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:০৬ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
ঠাকুরগাঁও রানীশংকৈলে প্রধান শিক্ষকদের মতবিনিময় ও রিটার্নস সভা অনুষ্ঠিত চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধূর নগ্ন ভিডিও তৈরি করে ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকির অভিযোগ বিশ্বে তেলের দাম কমলেও দেশে কেন কমছে না? কারণ জানালেন মন্ত্রী পেকুয়ায় অপহরনের অভিযোগ তুলে অসহায় পরিবারকে হয়রানীর অভিযোগ! পেকুয়ায় পূর্ব শত্রুতার জেরে দোকানীকে হামলা ও ভাংচুরের অভিযোগ গাজায় ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ৪৭ পিঁপড়ে গোঁ ধরেছে, উড়বেই ইসরাইলি বিমানের জন্য আকাশ উন্মুক্ত করবে না ওমান জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে সমাবেশ থেকে সরকারের পদত্যাগের ডাক বিএনপির শিল্প-কারখানা এলাকাভিত্তিক এক দিন বন্ধ রাখতে প্রজ্ঞাপন জারি

পেকুয়ায় হামলায় তিন জনকে কুপিয়ে জখম!

পেকুয়া প্রতিনিধি / ৮৮ Time View
আপডেট : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২

কক্সবাজারের পেকুয়ার পূর্ব শত্রæতার জের ধরে বৃদ্ধসহ তিন জনকে কুপিয়ে জখম করা হয়েছে।
সোমবার (১৮ জুলাই) রাত সাড়ে নয়টার দিকে উপজেলা বারবাকিয়া ইউপির কুতুব পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন মৃত নাছিম উদ্দিনের পুত্র আবু হানিফ (৩০),বড় ভাই তমিজ উদ্দিন (৬৫), তমিজ উদ্দিনের পুত্র আজিম উদ্দিন (২৫)। স্থানীয়রা তাদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে তমিজ উদ্দিন ও তার পুত্র আজিম উদ্দিনকে কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে প্রেরণ করেন। তমিজ উদ্দিনের মুখমন্ডল থেকে ৫ টি দাঁত বিচ্ছিন্ন করা হয়েছে বলে পারিবারিক সুত্র নিশ্চিত করেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, পূর্ব শত্রæতার জের ধরে ঘটনার দিন সকালে কুতুবপাড়ায় তমিজ উদ্দিন গং ও প্রতিবেশী ছৈয়দ আহমদের পুত্র নুর মনোয়ার গংদের মধ্যে বাকবিতন্ডাসহ হাতাহাতি হয়েছে। এর জের ধরে নুর মনোয়ার, ছৈয়দ আহমদের পুত্র মাহাবুবুল করিম, মৃত ওবাইদুল হকের পুত্র ওসমান গণিসহ ৫/৬ জনের দুবৃর্ত্তরা লাঠিসোটা নিয়ে ও ধারালো দা, কিরিচ নিয়ে হামলা চালায়। এ সময় তমিজ উদ্দিন, আবু হানিফ ও আজিম উদ্দিনসহ ৩ জনকে জখম করা হয়েছে। স্থানীয়রা জানান, বিগত ১ বছর আগে তমিজ উদ্দিন গং ও নুর মনোয়ার গংদের মধ্যে মারপিট হয়েছিল। নারী সংক্রান্ত বিরোধের জের ধরে নুর মনোয়ার গং তমিজ উদ্দিন গংদের উপর হামলা চালায়। ওই ঘটনায় মামলা বিচারাধীন। চলতি মাসের ২০ জুলাই ওই মামলার শুনানী দিন ধার্য্য রয়েছে। মামলার বাদী তমিজ উদ্দিনের পুত্র নাজিম উদ্দিন জানান, মামলার শুনানীর ১ দিন আগে এ হামলা অত্যন্ত ন্যাক্কারজনক। পরিকল্পিতভাবে বাদীপক্ষের উপর আসামীপক্ষের এ হামলা। আমার পিতাকে মারাত্মকভাবে জখম করা হয়েছে। হামলাকারীদের হাতে দা, কিরিচ ছিল। এর কিছু দৃশ্য মুঠোফোনে ধারণ করাও হয়েছে। আমার পিতার মুখমন্ডল থেকে ৫ টি দাঁত উপড়ে ফেলানো হয়েছে। লাঠির আঘাতে তার মুখের মূল্যবান ৫ টি দাঁত ফেলে দিয়েছে। কলিম উল্লাহ জানান, আমরা আহতদের উদ্ধার করেছি। তমিজ উদ্দিনের স্ত্রী জাহান আরা বেগম জানান, অতর্কিতভাবে এসে আমার স্বামী ও দেবর, পুত্রসহ ৩ জনকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে। আমরা আরো হামলা হতে পারে এমন ভয়ের মধ্যে আছি।
এ ব্যাপারে পেকুয়া থানার ওসি মোহাম্মদ ফরহাদ আলী জানান, এখনো লিখিত কোন অভিযোগ পাইনি, তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি