• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:৫০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বাংলাদেশের মানুষ ‘বেহেশতে’ আছে : পররাষ্ট্রমন্ত্রী নিরাপদ ভ্রমণের জন্য রাসূল সা: এর শিক্ষা ভরাডুবির সফর শেষে দেশে ফিরলেন টাইগাররা ভারতের প্রখ্যাত গবেষক আলেম সাইয়েদ মাহমুদ হাসান নদভী আর নেই সাতক্ষীরায় জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রুনাই হাইকমিশনারের বৃক্ষ রোপণ বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি বাড়ানোর বিষয়ে ভাবছে সরকার সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত আওয়ামী লীগ চাপে পড়ে নিজেদের সভ্য দেখাচ্ছে : মির্জা ফখরুল আনোয়ারায় ইসলামী ছাত্রসেনার মাদক বিরোধী সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত  আনোয়ারায় বাস-ভাড়া নৈরাজ্য ঠেকাতে এ্যাসিলেন্ডের অভিযান

শেখ হাসিনা নিজেই একটি ইতিহাস: ড. কাজী এরতেজা হাসান

গাজী ফারহাদ, সাতক্ষীরা / ২৫ Time View
আপডেট : সোমবার, ২৫ জুলাই, ২০২২

শেখ হাসিনা নিজেই একটি ইতিহাস। ইতিহাসের প্রয়োজনে শেখ হাসিনার জন্ম হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা দীর্ঘ লড়াই সংগ্রামের মাধ্যমে উঠে এসেছেন। দেশের সীমানা পেরিয়ে বিশ্ব নেতার কাতারে পৌঁছেছেন। তাই শেখ হাসিনার সাহসী নেতৃত্ব বিশ্বে প্রশংসিত। শেখ হাসিনা আমাদের আলোকবর্তিকা। মুকুট ধন্য হয় যে মণিতে শেখ হাসিনা সেই মণি। দেশ ও জাতীর উন্নয়নের তার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য, দৈনিক ভোরের পাতা, দ্য ডেইলি পিপলস্ টাইম এর সম্পাদক ও প্রকাশক এবং এফবিসিসিআইয়ের পরিচালক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি।

আজ শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে দলীয় সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন ।

সভায় ড. কাজী এরতেজা হাসান বলেন, বাংলাদেশকে বিশ্ববাসীর কাছে সম্মানিত রাষ্ট্র হিসেবে পরিচিত করতেই এ দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে শেখ হাসিনার সরকার। আগামী জাতীয় নির্বাচন জনগণের অংশগ্রহণে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। নির্বাচনে জনগণের ভোটে বিজয়ী হয়ে দেশের জন্য কাজ করবে সংগঠন।

পদ্মা সেতু দেশের জন্য বড় অবদান উল্লেখ করে তিনি বলেন, দক্ষিণাঞ্চলের ২১ জেলার মানুষ পিছিয়ে ছিল। উন্নয়ন বাঁধাগ্রস্থ হতো। এখন আর কোনো বাধা নেই, পদ্মা সেতু চালুতে পদ্মাপাড়ে নতুন নতুন শিল্প-কলকারখানা গড়ে উঠলে হাজার হাজার মানুষের কর্মসংস্থান হবে। বাণিজ্যিক কার্যক্রমই নয়, শিক্ষা, স্বাস্থ্য, কৃষিসহ বিভিন্ন খাতে গতি বাড়বে।

এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাহানা মহিদ বুলু, দপ্তর সম্পাদক হারুন-উর-রশিদ, সাংগঠনিক সম্পাদক কাজী আখতার হোসেন, আইন বিষয়ক সম্পাদক এড. ওসমান গণি, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এড. আজহারুল ইসলাম, ক্রিড়া  বিষয়ক সম্পাদক আব্দুল কাদের, সদস্য ও অতি: পিপি এড. সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু, উপদেষ্টা আকবর আলী, সাবেক জেলা ছাত্র লীগ ও যুবলীগ নেতা এবং জেলা সৈনিক লীগের সভাপতি মাহমুদ আলী সুমন, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য, দৈনিক ভোরের পাতার প্রধান সম্পাদক, সাবেক ছাত্রনেতা কাজী হেদায়েত হোসেন (রাজ)।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্র লীগের সভাপতি আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মুহিদুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ শরিফুল ইসলাম খান বাবু, পৌর যুবলীগের আহ্বায়ক মনোয়ার হোসেন অনু, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক এহসান হাবিব অয়ন, সাবেক সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান রাসেল, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তুহিনুর রহমান তুহিন,  সদর উপজেলা যুবলীর যুগ্ম আহ্বায়ক সোহাগ সোহাগ হোসেন, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ জেলা শাখার সভাপতি রাশেদুজ্জামান রাশি,জেলা তাঁতীলীগের সভাপতি কাজী মারুফ, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সহ সভাপতি জাহাঙ্গীর হোসেন, জাবেদ হোসেন টিপু, সদর উপজেলা সভাপতি ও ইউপি সদস্য  মোস্তাফিজুর রহমান ময়না, সাবেক ছাত্রলীগ নেতা শেখ এজাজ উদ্দীন তাপস, সাবেক দপ্তর সম্পাদক নজরুল ইসলাম হাবলু, সাইমুল ইসলাম রাব্বি,  সৈনিক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মেহেদী আলী সুজয়, আওয়ামী লীগ নেতা শেখ মুজিবর রহমান, নজরুল ইসলাম বাবু, কাজী সাহিদ হাসান দোলন শেখ নিয়াজ মাহমুদ বিমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি