• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৪:০৭ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
আনোয়ারায় ইসলামী ছাত্রসেনার মাদক বিরোধী সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত  আনোয়ারায় বাস-ভাড়া নৈরাজ্য ঠেকাতে এ্যাসিলেন্ডের অভিযান স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সাতক্ষীরার নতুন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের সৌজন্য সাক্ষাৎ  ঠাকুরগাঁও রানীশংকৈলে প্রধান শিক্ষকদের মতবিনিময় ও রিটার্নস সভা অনুষ্ঠিত চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধূর নগ্ন ভিডিও তৈরি করে ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকির অভিযোগ বিশ্বে তেলের দাম কমলেও দেশে কেন কমছে না? কারণ জানালেন মন্ত্রী পেকুয়ায় অপহরনের অভিযোগ তুলে অসহায় পরিবারকে হয়রানীর অভিযোগ! পেকুয়ায় পূর্ব শত্রুতার জেরে দোকানীকে হামলা ও ভাংচুরের অভিযোগ গাজায় ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ৪৭ পিঁপড়ে গোঁ ধরেছে, উড়বেই

মাতামুহুরি আওয়ামী লীগের সম্মেলনে পুনরায় নির্বাচিত সভাপতি বাবলা ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক মকছুদুল হক ছোট্টু

আবদুল হামিদ চকরিয়া প্রতিনিধি / ৩৮ Time View
আপডেট : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন- দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর বিশ্বে এত বড় দুঃসময় আর আসেনি। একদিকে করোনার আঘাত অপরদিকে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে পুরো বিশ্বে অর্থনীতিতে আজ ভয়াবহ অবস্থা বিরাজ করছে। যার খেসারত মধ্যম আয়ের দেশ হিসেবে বাংলাদেশকেও দিতে হচ্ছে।
তিনি বলেন- বিশ্ব বাস্তবতার কারণে বর্তমানে সংকট তৈরি হয়েছে। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে তেল, গ্যাস আমদানির পথ বন্ধ হয়ে যাওয়ায় বিদ্যুৎ উৎপাদনেও প্রভাব পড়েছে। যার কারণে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করা যাচ্ছে না। লোডশেডিং করতে হচ্ছে। এটি আওয়ামী লীগের ব্যর্থতা নয়, শেখ হাসিনার ব্যর্থতা নয়। আগামী মাস তিনেকের মধ্যে এই সংকট কেটে উঠতে পারবো আমরা। আমাদের এই সংকট সবাইকে মোকাবেলা করতে হবে। কৃচ্ছতা সাধন করতে হবে।
সংসদের হুইপ স্বপন বলেন- আশার কথা হচ্ছে, আমাদের সামনে নেতা হিসেবে একজন শেখ হাসিনা আছেন। শেখ হাসিনাই বাংলাদেশের মানুষের আপন প্রধানমন্ত্রী। বাংলাদেশের মাটি, বাংলাদেশের জাতীয় সংগীত, জাতীয় পতাকা, সার্বভৌমত্ব, দেশের গরীব মানুষকে শেখ হাসিনার মতো কেউ ভালবাসে না। বিশ্বের এই অভিজ্ঞ প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনা যেহেতু আমাদের সামনে আছেন ইনশাল্লাহ্ ভয় পাওয়ার কিছুই নেই। হায় হায় পার্টির নাই নাই আহাজারিতে কিছুই যায় আসে না।
আবু সাঈদ আল মাহমুদ স্বপন আজ বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অনুষ্ঠিত কক্সবাজারের চকরিয়ার মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী বাবলার সভাপতিত্বে প্রথম অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম, কক্সবাজার-২ আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রনজিত দাশ, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক লায়ন কমরুদ্দীন আহমদসহ দলের জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ। দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের সরাসরি ভোট অনুষ্ঠিত হয় । সভাপতি ও সাধারণ সম্পাদক পদে। দীর্ঘ প্রায় ৯ বছর পর মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্রকরে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের মাঝে উৎসবমুখর পরিবেশ বিরাজ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি