• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৩০ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
ঠাকুরগাঁও রানীশংকৈলে প্রধান শিক্ষকদের মতবিনিময় ও রিটার্নস সভা অনুষ্ঠিত চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধূর নগ্ন ভিডিও তৈরি করে ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকির অভিযোগ বিশ্বে তেলের দাম কমলেও দেশে কেন কমছে না? কারণ জানালেন মন্ত্রী পেকুয়ায় অপহরনের অভিযোগ তুলে অসহায় পরিবারকে হয়রানীর অভিযোগ! পেকুয়ায় পূর্ব শত্রুতার জেরে দোকানীকে হামলা ও ভাংচুরের অভিযোগ গাজায় ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ৪৭ পিঁপড়ে গোঁ ধরেছে, উড়বেই ইসরাইলি বিমানের জন্য আকাশ উন্মুক্ত করবে না ওমান জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে সমাবেশ থেকে সরকারের পদত্যাগের ডাক বিএনপির শিল্প-কারখানা এলাকাভিত্তিক এক দিন বন্ধ রাখতে প্রজ্ঞাপন জারি

পল্লীবন্ধু এরশাদ সরকার আমল ছিল স্বর্ণযুগ পেকুয়ায় জাতীয় পার্টির বর্ধিত সভায় সাবেক এমপি ইলিয়াছ

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি / ৩২ Time View
আপডেট : সোমবার, ১ আগস্ট, ২০২২

আগামীতে দেশ ও জাতিকে কঠিন দুর্যোগ মোকাবেলা করতে হবে। এর থেকে পরিত্রাণ পেতে মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। কারন পল্লীবন্ধু এরশাদ সরকার আমল ছিল স্বর্ণযুগ। শোকাবহ মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন কক্সবাজার-১ চকরিয়া-পেকুয়ার আসনটি পুনরুদ্ধারে পার্টিকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করতে হবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলায় পর্যায়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য নেতৃবৃন্দদের প্রতি আহবান জানান।

সোমবার (১ আগষ্ট) সকাল ১০ টায় উপজেলা জাতীয় পার্টির এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে চকরিয়া-পেকুয়ার সাবেক সংসদ হাজ্বী মো.ইলিয়াছ এসব কথা বলেন। পেকুয়া বাজারস্থ গ্রীণ বার্ড কনভেনশন হলে উক্ত সভায় সভাপতিত্ব করেন পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি হাজ্বী বদিউল আলম। সাধারন সম্পাদক সাজ্জাদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জাতীয় মহিলা পার্টির সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আসমাউল হুসনা।
বক্তব্য দেন পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এম.দিদারুল করিম, যুগ্ন সম্পাদক সাইফুল্লাহ, শিলখালী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবু তাহের,টইটংয়ের সভাপতি আবদুল খালেক, রাজাখালীর সাবেক আহবায়ক আলী ওয়াজেদ, সদস্য সচিব ডা.রুহুল আমিন,মগনামার সভাপতি আলমগীর, বারবাকিয়ার সাধারণ সম্পাদক আবু জাফর।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সহ সভাপতি হাজ্বী জামাল উদ্দিন, সদর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ হোসেন সিকদার, মৌং অলি উল্লাহ, মগনামা ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মহি উদ্দিন, জাপা নেতা মোহাম্মদ সাজ্জাদ, সেলিম উদ্দিন, সাংবাদিক রেজাউল করিম, আব্দুল গফুর, নুরুন্নবী, ছরওয়ার আলম, আবু হানিফ, মো. জহির, ইউপি সদস্যা দিলুয়ারা বেগম, ফরিদা বেগম প্রমুখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি