• শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৫ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
খুটাখালীতে তমিজিয়া মাদ্রাসার অধ্যক্ষের বাড়ীতে দুর্ধর্ষ চুরি সাফারী পার্কের সিংহ রাসেলের অকাল মৃত্যূ বিপ্লব ঘটবে অর্থনীতিতে! তাপবিদ্যুৎ কাজের অগ্রগতি ৭৫ শতাংশ – হচ্ছে সমুদ্রবন্দর ও রেললাইন! ঠাকুরগাঁও-৩ আসনে বিজয়ী হলেন জাতীয় পার্টির হাফিজউদ্দীন আহমেদ চকরিয়া ইউপি সদস্যের নেতৃত্বে হামলা ভাংচুর ও মারধর, আহত-৫ টেকনাফ মৌচনী ক্যাম্পের রোহিঙ্গা নুর নাহার এখন বাংলাদেশী পেকুয়ায় কর্মজীবির জায়গায় রাতেই স্থাপনা নির্মাণ পেকুয়ায় দরবার সড়কের বেহাল দশায় চরম দুর্ভোগ! ফাঁসিয়াখালীতে সামাজিক বনায়নের গাছ কর্তনে পাচারকালে জব্দ চকরিয়ায় প্রতিবন্ধির বসতভিটা কেড়ে নিতে প্রবাসী নুরুল আমিনের হুমকি

পেকুয়ায় বসতবাড়িতে দুর্ধর্ষ চুরি

পেকুয়া প্রতিনিধি / ১১৩ Time View
আপডেট : সোমবার, ১ আগস্ট, ২০২২

পেকুয়ায় বসতবাড়িতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এ সময় বসতবাড়ির গ্রিল কেটে নগদ ৫ লক্ষ টাকা ও ৮ ভরি ওজনের স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। ৩১ জুলাই (রবিবার) রাত অনুমান ৮ টার দিকে পেকুয়া সদর ইউনিয়নের আবদুল হামিদ সিকদার পাড়ার আজিজুল হকের বসতবাড়িতে এ চুরির ঘটনা ঘটে।
জানা যায়, বসতবাড়ির মালিক আজিজুল হকের স্ত্রী ইছমত আরা বেগম চিকিৎসার উদ্দেশ্যে চট্টগ্রাম শহরে গিয়েছিল। বাড়িতে কেউ না থাকা অবস্থায় মৃত মোজাফ্ফর আহমদের পুত্র আজিজুল হকের বাড়িতে ৫/৬ জনের চোরের দল হানা দেয়। স্থানীয় মসজিদের চলমান নগদ ৫ লক্ষ টাকা ও সাড়ে ৮ ভরি স্বর্ণালংকার যার মূল্য ৫ লক্ষ টাকা মোট ১০ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। বসতবাড়ির মালিক আজিজুল হকের স্ত্রী ইছমত আরা বেগম জানান, আমি চিকিৎসা করতে চট্টগ্রাম শহরে গিয়েছিলাম। আমার স্বামী নামাজ পড়তে মসজিদে গেছে। এ সময় চোরের দল আমার বসতবাড়িতে হানা দেয়। ছেলে আকমাম বাপ্পী জানান, চোরের দল ৩/৪ টি আলমিরা ও ড্্রয়ারের তালা ভেঙ্গে ফেলে। আমার চুরি হয়েছে শুনে আমরা চট্টগ্রাম শহর থেকে চলে এসেছি। স্থানীয় কাইছারুল হক জানান, এলাকায় ইতিমধ্যে বেশ কয়েকটি বাড়ি চুরি হয়েছে। ১ টি শক্তিশালী চোর সিন্ডিকেট রয়েছে। প্রশাসনের কঠোর নজরদারী দরকার। পেকুয়া থানার ওসি ফরহাদ আলী জানান, লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি