• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বাংলাদেশের মানুষ ‘বেহেশতে’ আছে : পররাষ্ট্রমন্ত্রী নিরাপদ ভ্রমণের জন্য রাসূল সা: এর শিক্ষা ভরাডুবির সফর শেষে দেশে ফিরলেন টাইগাররা ভারতের প্রখ্যাত গবেষক আলেম সাইয়েদ মাহমুদ হাসান নদভী আর নেই সাতক্ষীরায় জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রুনাই হাইকমিশনারের বৃক্ষ রোপণ বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি বাড়ানোর বিষয়ে ভাবছে সরকার সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত আওয়ামী লীগ চাপে পড়ে নিজেদের সভ্য দেখাচ্ছে : মির্জা ফখরুল আনোয়ারায় ইসলামী ছাত্রসেনার মাদক বিরোধী সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত  আনোয়ারায় বাস-ভাড়া নৈরাজ্য ঠেকাতে এ্যাসিলেন্ডের অভিযান

ঠাকুরগাঁওয়ে ওসি’র পরিচয়ে অজ্ঞাতনামা আসামীদের কাছে চাঁদা দাবি

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ৪৬ Time View
আপডেট : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে গত ২৭ জুলাই বাচোর ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনায় থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়। এসব মামলায় অজ্ঞাতনামা ৮ শতাধিক ব্যক্তিকে আসামি করা হয়। এখন মামলার ভয় দেখিয়ে গত কয়েকদিন ধরে চলছে পুলিশের পরিচয়ে নীরব চাঁদাবাজি। মোবাইলে থানার ওসির পরিচয় দিয়ে বিকাশের মাধ্যমে এ চাঁদাবাজি করা হচ্ছে। এলাকাছাড়া নিরীহ মানুষের উপর এ যেন মরার উপর খাড়ার ঘা। এলাকায় বর্তমানে গ্রেফতার আতংক বিরাজ করছে।

এদিকে পুলিশ প্রশাসন বলছে তদন্ত ছাড়া কোনো নিরপরাধ ব্যক্তিকে গ্রেফতার করা হবে না। চাঁদাবাজির শিকার ওই ইউনিয়নের নব নির্বাচিত ইউপি সদস্য বাবুল হোসেনকে ফোনে মামলার ভয় দেখিয়ে ওসি পরিচয়ে গতকাল সোমবার ১ আগস্ট হুমকি দিয়ে বলে যে, ব্যাটা মেম্বার হয়ে বসে আছিস? মামলা থেকে বাঁচতে চাইলে এক্ষুণি বিকাশে টাকা দে নাহলে তোকেও অজ্ঞাতনামা মামলার আসামী বানাবো। মামলা থেকে রেহাই পেতে বাবুল ২৬ হাজার টাকা দেন বিকাশে। একইভাবে খড়রা গ্রামের হাকিমের পুত্র রুহুলের কাছেও ওসি পরিচয়ে ২০ হাজার টাকা চাঁদা দাবী করা হয় । আলমের কাছেও মামলার ভয় দেখিয়ে ০১৭৭৩৭১৮০৪১ নং মোবাইলে ফোন দিয়ে ০১৭৬৪৭৫৯১৩৫ নং বিকাশে ১০ হাজার টাকা দাবী করা হয় ।

বিষয়টি নিশ্চিত করে তদন্ত ওসি আব্দুল লতিফ সেখ বলেন, ওসি’র পরিচয়ে একটি প্রতারকচক্র বিভিন্ন ভাবে মোটা অঙ্কের টাকা দাবি করছে। আমরা নাম্বার গুলি যাচাই করার চেষ্টা করছি। রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এস এম জাহিদ ইকবাল বলেন, ইউপি সদস্য বাবুল হোসেনের একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে তদন্ত চলছে। ওসি পরিচয়ে প্রতারক চক্রকে খুব শীঘ্রই আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি