• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৪:০৭ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
আনোয়ারায় ইসলামী ছাত্রসেনার মাদক বিরোধী সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত  আনোয়ারায় বাস-ভাড়া নৈরাজ্য ঠেকাতে এ্যাসিলেন্ডের অভিযান স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সাতক্ষীরার নতুন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের সৌজন্য সাক্ষাৎ  ঠাকুরগাঁও রানীশংকৈলে প্রধান শিক্ষকদের মতবিনিময় ও রিটার্নস সভা অনুষ্ঠিত চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধূর নগ্ন ভিডিও তৈরি করে ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকির অভিযোগ বিশ্বে তেলের দাম কমলেও দেশে কেন কমছে না? কারণ জানালেন মন্ত্রী পেকুয়ায় অপহরনের অভিযোগ তুলে অসহায় পরিবারকে হয়রানীর অভিযোগ! পেকুয়ায় পূর্ব শত্রুতার জেরে দোকানীকে হামলা ও ভাংচুরের অভিযোগ গাজায় ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ৪৭ পিঁপড়ে গোঁ ধরেছে, উড়বেই

ঠাকরগাঁও রাণীশংকৈলে হাজি দবিরউদ্দিন বালিকা উচ্চবিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ৪৫ Time View
আপডেট : বুধবার, ৩ আগস্ট, ২০২২

ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলায় ৩ আগষ্ট বুধবার সকালে হাজি দবিরউদ্দিন চৌধুরী বালিকা উচ্চবিদ্যালয় কাতিহারে বিদ্যালয়ের হল রুমে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় প্রমথ বর্মনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৈয়ব আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার বলালউদ্দিন, উপজেলা একাডেমিক সুপারভাইজার ওবায়দুর রহমান, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সবুর আলম,সাবেক প্রধান শিক্ষক তাজুল ইসলাম চৌধুরী, ঐ স্কুলের শিক্ষক ওমর দারাজ নুর বিল্পব,শিক্ষক স্বাধীন চন্দ্র, অভিভাবক সদস্য অনেশ চন্দ্র রায়। অভিভাবক সমাবেশে প্রায় ২শতাধিক অভিভাবক উপস্থিত ছিলেন।

এসময় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সবুর আলম বলেন, আমার দায়ীত্ব পাওয়ার ২/১মাস হয়েছে এর মধ্যেই আমি অভিভাবক সমাবেশের আয়োজন করেছি যেন ছাত্রীদের শতভাগ উপস্থিতি নিশ্চিত করা যায়, তিনি আরও বলেন সকল শিক্ষাকদের নিয়ে আলোচনা করেই সব ক্লাস নেওয়ার ব্যাবস্থা করবে বলে অভিভাবক সমাবেশে তিনি বলেন। অনুষ্ঠান পরিচালনা করেন খায়রুল আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি