• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:৪৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বাংলাদেশের মানুষ ‘বেহেশতে’ আছে : পররাষ্ট্রমন্ত্রী নিরাপদ ভ্রমণের জন্য রাসূল সা: এর শিক্ষা ভরাডুবির সফর শেষে দেশে ফিরলেন টাইগাররা ভারতের প্রখ্যাত গবেষক আলেম সাইয়েদ মাহমুদ হাসান নদভী আর নেই সাতক্ষীরায় জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রুনাই হাইকমিশনারের বৃক্ষ রোপণ বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি বাড়ানোর বিষয়ে ভাবছে সরকার সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত আওয়ামী লীগ চাপে পড়ে নিজেদের সভ্য দেখাচ্ছে : মির্জা ফখরুল আনোয়ারায় ইসলামী ছাত্রসেনার মাদক বিরোধী সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত  আনোয়ারায় বাস-ভাড়া নৈরাজ্য ঠেকাতে এ্যাসিলেন্ডের অভিযান

চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত- ১; আহত-১১

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি: / ৫৪ Time View
আপডেট : শনিবার, ৬ আগস্ট, ২০২২

চকরিয়া-লামা সড়কের ইয়াংছায় ইজিবাইক (টমটম) গাড়ি উল্টে তাসমিন আক্তার (১৫) নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছেন। এসময় গাড়িতে থাকা আরো ৫ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে।

নিহত স্কুল ছাত্রী তাসমিন চকরিয়া উপজেলার ডুলাহাজারাস্থ ডুমখালী ২নম্বর ওয়ার্ডের আব্দুর রহিম প্রকাশ বাদশা মিয়ার কন্যা ও মালুমঘাট আইডিয়াল স্কুলের এসএসসি পরীক্ষার্থী।

শনিবার (৬আগস্ট) সকাল ১০টার দিকে
চকরিয়া-লামা-আলীকদম সড়কের ইয়াংছা সেনা ক্যাম্পের আগে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকালের দিকে খালার বাড়ি থেকে বের হয়ে ইজিবাইক (টমটম) গাড়ি যোগে বাড়ি ফিরছিল তাসমিন আক্তার। প্রতিমধ্যে চকরিয়া-লামা সড়কের ইয়াংছা সেনা ক্যাম্পের একটু আগে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে গাড়িতে থাকা ৬ জন যাত্রী কম-বেশী আহত হয়। তৎমধ্যে গুরুতর আহত তাসমিন আক্তারকে দ্রুত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনায় আহত ব্যাক্তিদের পরিচয় পাওয়া যায়নি।

অপরদিকে, একইদিন সকালের দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ইসলামনগর এলাকায় যাত্রীবাহি পূর্বানী পরিবহণ ও নোহা গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নোহা গাড়িতে থাকা ৬জন যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে চিরিংগা হাইওয়ে পুলিশ জানিয়েছেন। তবে আহত যাত্রীদের তাৎক্ষনিক ভাবে নাম ও পরিচয় পাওয়া যায়নি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, দুর্ঘনাটি ঘটেছে লামা উপজেলায়। তবে নিহত ছাত্রীটি চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।##

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি