• রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৩ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন এলাকায় মজিবুদৌলা সরদার কনক ঠাকুরগাঁও পীরগঞ্জে কৃষক সমিতির সম্মেলন অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ভুমিহীনদের সমাবেশ অনুষ্ঠিত কান্তিরহাট প্রিমিয়ার লীগ(কে.পি.এল) শর্টপিচ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন চকরিয়ায় চিরকুট লিখে যুবকের আত্মহত্যা বিজিবি’র হাতে ১৮ বার্মাইয়া চোরচালানি গরু আটক নেওয়াজ তালুকদার বাড়ির শর্টপিচ ক্রিকেট টুণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত কক্সবাজারে নারী এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার খুটাখালীতে তমিজিয়া মাদ্রাসার অধ্যক্ষের বাড়ীতে দুর্ধর্ষ চুরি সাফারী পার্কের সিংহ রাসেলের অকাল মৃত্যূ

চকরিয়ায় ৩ লাখ টাকাসহ আড়াই ভরি স্বর্ণালংকার ছিনতাই

নিজস্ব প্রতিনিধি / ২৩৯ Time View
আপডেট : শনিবার, ৬ আগস্ট, ২০২২

কক্সবাজারের চকরিয়া উপজেলার কোণাখালী ইউনিয়নে মাতামুহুরী বেড়িবাঁধের উপরে একদল সন্ত্রাসী পথচারীদের কাছ থেকে নগদ ৩ লাখ টাকা ও আড়াই ভরি স্বর্ণালংকার ছিন্তাই করে নিয়ে গেছে। গত বৃহস্পতিবার রাত দেড়টায় ঘটেছে এ ঘটনা।

কোণাখালী ইউনিয়নের সাবেক দুই বারের ইউপি সদস্য আছিয়া বেগম জানান; বুধবার তাদের পরিবারের বেশ কয়েকজন সদস্য নিয়ে ভাতিজার জন্য পেকুয়া সদর ইউনিয়নের মোরার পাড়ায় মেয়ে দেখতে যায়। ওই দিন তারা বিয়ের ঠিকপর্দ অনুষ্ঠান শেষ করে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে একটি সিএনজি টেক্সী যোগে বাড়ী ফেরার সময় চকরিয়া উপজেলার কোণাখালী ইউনিয়নের সিকদার পাড়া মাতামুহুরী নদীর বেড়িবাঁধের উপর পৌঁছলে কোণাখালীর একই এলাকার আবদুল্লাহ মন্ছুর, নুরুল আজিম ও আবদুল মুবিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাদের পথ আটকায়। এসময় সন্ত্রাসীরা অস্ত্রের মুখে সিএনজি বেবি টেক্সী থেকে তাদের নামিয়ে সর্বস্ব কেড়ে নেয়। তাদের কাছ সন্ত্রাসীরা আড়াই ভরি স্বর্ণালংকার ও নগদ ৩ লাখ টাকা নিয়ে চম্পট দেয়। সাবেক ইউপি সদস্য আছিয়া বেগম জানান; তারা তাদের ভাতিজার বউ ঠিকপর্দ করতে যাওয়ার কথা আগে জেনে ফেরার পথে ওই স্থানে উৎপেতে ছিল। তিনি এ ব্যাপারে মামলা করবেন বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি