• শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৭:২৫ অপরাহ্ন
  • [gtranslate]

পেকুয়ায় আগুনে দু’ভাইয়ের বসতঘর পুঁড়ে ছাই

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি / ৯৫ Time View
আপডেট : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

কক্সবাজারের পেকুয়ায় বিদ্যুতের সর্ট সার্কিটের আগুনে দু’ভাইয়ের বসতঘর পুঁড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
বুধবার (১০ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের দিলজান পাড়ায় অগ্নিপাতের এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়,গভীররাতে মৃত.ফুরুখ আহমদের দু’ছেলে আতিকুল ইসলাম ও মাষ্টার জাহাঙ্গীর আলমের বাড়িতে আগুন লাগে। ঘর দু’টি সম্পুর্ণ পুঁড়ে গেছে। ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রন আনে। তবে এর আগে ঘর দু’টি পুঁড়ে ছাই হয়ে গেছে।
ক্ষতিগ্রস্ত আতিকুল ইসলাম বলেন,রাতে পরিবারের সবাই ঘুমিয়ে পড়ি। এ সময় গভীররাতে হঠাৎ বাড়িতে আগুন ধরে যায়। আগুনের লেলিহান শিখা মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে পাশের বড় ভাই জাহাঙ্গীর আলমের বাড়িতে আগুন ধরে। চোখের সামনে বাড়িগুলো পুঁড়ে ছাই হয়ে যায়। নগদ টাকা, স্বর্ণালংকার,মালামালসহ দু’পরিবারের প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।বিদ্যুতের সর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। আমরা এখন নিঃস্ব হয়ে গেছি। জাহাঙ্গীর আলম রাজাখালী সুন্দরীপাড়াস্থ একটি দাখিল মাদরাসার সহকারী শিক্ষক।
রাজাখালী ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম সিকদার বাবুল বলেন,আগুনে পুঁড়ে পরিবার দু’টি এখন নিঃস্ব। মানবেতর জীবন যাপন করছে। যতটুকু সম্ভব সহযোগিতা করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি