• সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৫ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
হবিগঞ্জের বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠান কালীগঞ্জে সাব-ইজারাদারের বিরুদ্ধে ব্যবসায়ীর অভিযোগ  “মায়ের দাবী শ্বাসরোধে হত্যা” চকরিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার পঞ্চগড়ের বোদায় নৌকা ডুবিতে ২৪ জনের মৃত্যু ঈশ্বরদীতে বিএনপি’র নেতা আকরাম আলী খান সঞ্জুর প্রথম মৃত্যু বার্ষিকী পালন ঝিনাইদহ জেলা পরিষদের নির্বাচন সলড়াই জমে উঠেছে কোটচাঁদপুরে যুবদলের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ ঝিনাইদহে প্রধান শিক্ষকের মৃত্যু নিয়ে ধুম্রজাল সাপের কামড়ে মৃত্যু বলে প্রচার সিংড়ায় ক্যাবল অপারেটরের সংবাদ সম্মেলন

চকরিয়া প্রবাসী ইউনিয়নের সদস্যদের বরণ ও স্মার্ট কার্ড বিতরণ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি: / ৮১ Time View
আপডেট : শনিবার, ১৩ আগস্ট, ২০২২

চকরিয়া প্রবাসী ইউনিয়ন (চকরিয়া উপজেলা প্রবাসী কল্যাণ একতা সমবায় সমিতি লিঃ) এর সদস্যদের বরণ ও স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠান ১২ আগষ্ট বিকেলে প্রতিষ্ঠাতা সভাপতি মুবিনুল ইসলাম মুবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিদুয়ানুল হক নিরবের সঞ্চালনায় সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও সৌদিআরব শাখার সভাপতি মোঃ মিজানুর রহমান বাঙালি, কেন্দ্রীয় উপদেষ্টা আবদুল খালেক, ফোরকান আহমদ, আবদুর রহমান দুলাল, রিয়াজ উদ্দিন মিন্টু, অর্থ সম্পাদক মোঃ ইসমাইল, কেন্দ্রীয় নেতা আবু হেনা, সাংগঠনিক সম্পাদক মোস্তফা আলীম প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও সৌদিআরব শাখার সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান বাঙ্গালী বলেন, প্রবাসীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় ও তাদের বিপদআপদে পাশে দাঁড়ানোর জন্যই আমাদের এই সংগঠন। করোনা কালীন ও বন্যার সময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সংগঠনটি ইতোমধ্যে মানুষের নজর কেড়েছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মুবিনুল ইসলাম মুবিন বলেন, দেশের বাইরে অবস্থান রত চকরিয়ার প্রত্যেকটি প্রবাসীই আমাদের এই সংগঠনের সদস্য হওয়ার এক্তিয়ার রাখেন। সংগঠনটি প্রতিষ্ঠার দুই বছরের মধ্যে এক হাজারের বেশি সদস্য অন্তর্ভুক্ত হয়েছে উল্লেখ করে তিনি প্রত্যেক প্রবাসীদের সমবায় কতৃক নিবন্ধিত এই সংগঠনের সদস্য হওয়ার আহবান জানান।
কার্ড বিতরণ অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক রিদুয়ানুল হক বিগত দিনের কর্মকাণ্ডের প্রতিবেদন তুলে ধরেন। সংগঠনের সকল সদস্যদের স্মার্ট কার্ড তৈরি সম্পন্ন হয়েছে। ইতোমধ্যে সমবায় কতৃক রেজিষ্ট্রেশন হওয়া ৫৪৫ জন সদস্যসহ প্রায় ৮০০ জন সদস্যের মাঝে স্মার্ট কার্ড বিতরণ সম্পন্ন হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

অনুষ্ঠানে সৌদিআরব, দুবাই, কাতার, ওমান, বাহরাইন, মালয়েশিয়া, সিঙ্গাপুরসহ বিভিন্ন দেশের প্রবাসী সদস্যগণ উপস্থিত ছিলেন। ##


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি