• শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২০ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
খুটাখালীতে তমিজিয়া মাদ্রাসার অধ্যক্ষের বাড়ীতে দুর্ধর্ষ চুরি সাফারী পার্কের সিংহ রাসেলের অকাল মৃত্যূ বিপ্লব ঘটবে অর্থনীতিতে! তাপবিদ্যুৎ কাজের অগ্রগতি ৭৫ শতাংশ – হচ্ছে সমুদ্রবন্দর ও রেললাইন! ঠাকুরগাঁও-৩ আসনে বিজয়ী হলেন জাতীয় পার্টির হাফিজউদ্দীন আহমেদ চকরিয়া ইউপি সদস্যের নেতৃত্বে হামলা ভাংচুর ও মারধর, আহত-৫ টেকনাফ মৌচনী ক্যাম্পের রোহিঙ্গা নুর নাহার এখন বাংলাদেশী পেকুয়ায় কর্মজীবির জায়গায় রাতেই স্থাপনা নির্মাণ পেকুয়ায় দরবার সড়কের বেহাল দশায় চরম দুর্ভোগ! ফাঁসিয়াখালীতে সামাজিক বনায়নের গাছ কর্তনে পাচারকালে জব্দ চকরিয়ায় প্রতিবন্ধির বসতভিটা কেড়ে নিতে প্রবাসী নুরুল আমিনের হুমকি

চকরিয়া প্রবাসী ইউনিয়নের সদস্যদের বরণ ও স্মার্ট কার্ড বিতরণ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি: / ১৩৩ Time View
আপডেট : শনিবার, ১৩ আগস্ট, ২০২২

চকরিয়া প্রবাসী ইউনিয়ন (চকরিয়া উপজেলা প্রবাসী কল্যাণ একতা সমবায় সমিতি লিঃ) এর সদস্যদের বরণ ও স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠান ১২ আগষ্ট বিকেলে প্রতিষ্ঠাতা সভাপতি মুবিনুল ইসলাম মুবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিদুয়ানুল হক নিরবের সঞ্চালনায় সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও সৌদিআরব শাখার সভাপতি মোঃ মিজানুর রহমান বাঙালি, কেন্দ্রীয় উপদেষ্টা আবদুল খালেক, ফোরকান আহমদ, আবদুর রহমান দুলাল, রিয়াজ উদ্দিন মিন্টু, অর্থ সম্পাদক মোঃ ইসমাইল, কেন্দ্রীয় নেতা আবু হেনা, সাংগঠনিক সম্পাদক মোস্তফা আলীম প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও সৌদিআরব শাখার সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান বাঙ্গালী বলেন, প্রবাসীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় ও তাদের বিপদআপদে পাশে দাঁড়ানোর জন্যই আমাদের এই সংগঠন। করোনা কালীন ও বন্যার সময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সংগঠনটি ইতোমধ্যে মানুষের নজর কেড়েছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মুবিনুল ইসলাম মুবিন বলেন, দেশের বাইরে অবস্থান রত চকরিয়ার প্রত্যেকটি প্রবাসীই আমাদের এই সংগঠনের সদস্য হওয়ার এক্তিয়ার রাখেন। সংগঠনটি প্রতিষ্ঠার দুই বছরের মধ্যে এক হাজারের বেশি সদস্য অন্তর্ভুক্ত হয়েছে উল্লেখ করে তিনি প্রত্যেক প্রবাসীদের সমবায় কতৃক নিবন্ধিত এই সংগঠনের সদস্য হওয়ার আহবান জানান।
কার্ড বিতরণ অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক রিদুয়ানুল হক বিগত দিনের কর্মকাণ্ডের প্রতিবেদন তুলে ধরেন। সংগঠনের সকল সদস্যদের স্মার্ট কার্ড তৈরি সম্পন্ন হয়েছে। ইতোমধ্যে সমবায় কতৃক রেজিষ্ট্রেশন হওয়া ৫৪৫ জন সদস্যসহ প্রায় ৮০০ জন সদস্যের মাঝে স্মার্ট কার্ড বিতরণ সম্পন্ন হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

অনুষ্ঠানে সৌদিআরব, দুবাই, কাতার, ওমান, বাহরাইন, মালয়েশিয়া, সিঙ্গাপুরসহ বিভিন্ন দেশের প্রবাসী সদস্যগণ উপস্থিত ছিলেন। ##


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি