• শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৮:১০ অপরাহ্ন
  • [gtranslate]

চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত-১,আহত-২

জিয়াউল হক জিয়া,চকরিয়াঃ / ১৮৫ Time View
আপডেট : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

কক্সবাজারের চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় বিজয় (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় মাহামুদুল হাসান তাকিব ও সাজ্জাদ হোসেন নামে অপর দুই মোটরসাইকেল আরোহী আহত হয়।

সোমবার (১৫ আগস্ট) সকাল ১১টার দিকে চিরিংগা-বদরখালী-মহেশখালী সড়কের পশ্চিম বড়ভেওলা ইউনিয়নের দরবেশকাটা লালগোলা এলাকায় এ দূর্ঘটনা ঘটেছে। নিহত-বিজয়(২২) কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার হোসেনপুর গ্রামের মো. বেলালের ছেলে। তিনি মহেশখালী উপজেলার মাতারাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্পে কর্মরত ছিলেন।আহত দুই মোটরসাইকেল আরোহী মহেশখালী উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান,সোমবার সকাল ১০টার দিকে মহেশখালীর মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্প থেকে মোটরসাইকেল যোগে চকরিয়া আসছিলেন তারা।এমতাবস্থায় সকাল ১১টার দিকে তারা ঘটনাস্থল পশ্চিম বড়ভেওলা ইউনিয়নের দরবেশকাটা লালগোলা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল আরোহী তিন যুবক গুরুত্বর আহত হলে,স্হানীয়রা তাদেরকে উদ্ধার উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স পাঠায়।এতে চিকিৎসারত অবস্হায় বিজয় মারা যান। বাকী দুইজন উন্নত চিকিৎসার জন্য চমক হাসপাতালে রেফার করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন,দরবেশকাটা এলাকায় সড়ক দূর্ঘটনায় নিহত ব্যক্তির প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।দূর্ঘটনা কবলিত গাড়ী দুইটি জব্দ করা হয়।এএবিষয়ে আইনগত ব্যবস্হা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি