• সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪২ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
হবিগঞ্জের বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠান কালীগঞ্জে সাব-ইজারাদারের বিরুদ্ধে ব্যবসায়ীর অভিযোগ  “মায়ের দাবী শ্বাসরোধে হত্যা” চকরিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার পঞ্চগড়ের বোদায় নৌকা ডুবিতে ২৪ জনের মৃত্যু ঈশ্বরদীতে বিএনপি’র নেতা আকরাম আলী খান সঞ্জুর প্রথম মৃত্যু বার্ষিকী পালন ঝিনাইদহ জেলা পরিষদের নির্বাচন সলড়াই জমে উঠেছে কোটচাঁদপুরে যুবদলের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ ঝিনাইদহে প্রধান শিক্ষকের মৃত্যু নিয়ে ধুম্রজাল সাপের কামড়ে মৃত্যু বলে প্রচার সিংড়ায় ক্যাবল অপারেটরের সংবাদ সম্মেলন

সাতক্ষীরা সদর উপজেলা সমিতি ঢাকা’র নির্বাহী সদস্য ও নতুন সদস্যদের পরিচিত এবং ঈদ পুনর্মিলনী উদযাপন

সাতক্ষীরা প্রতিনিধি: / ২৫ Time View
আপডেট : সোমবার, ২২ আগস্ট, ২০২২

এক আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে সাতক্ষীরা সদর উপজেলা সমিতি ঢাকা এর নির্বাহী সদস্য ও নতুন সদস্যদের পরিচিতি এবং ঈদ পুনর্মিলনী উদযাপন করা হয়েছে। গতকাল সন্ধ্যা ৬ টায় সাতক্ষীরা জেলা সমিতি ঢাকা’র কার্যালয়ে অনুষ্ঠিত পরিচিতি ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাতক্ষীরা সদর উপজেলা সমিতি ঢাকা এর আহবায়ক আনোয়ার হোসেন মিলনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আফসার আলী। তিনি বলেন, এই সংগঠনের ভবিষ্যৎ আগামীতে আরো উন্নততর হবে তা আজকের অনুষ্ঠানে এসে জানতে পারলাম। এখানে উপস্থিত অধিকাংশ জ্ঞানী ও গুণীজন। না আসলে তাদের সংঙ্গে পরিচিত হবার সুযোগ সৃষ্টি হতো না। ভালোই লাগলো। এই সংগঠনের কার্যক্রম সমগ্র ঢাকায় ছড়িয়ে দেওয়ার পাশাপাশি ঢাকাস্থ সাতক্ষীরার বিভিন্ন শ্রেণি-পেশার অধিকার বঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে হবে। তাদের সুখ-দুঃখের কথাগুলো প্রয়োজনে শেয়ার করবে। মাসে মাসে অন্তত: একবার সংগঠনের কার্যনির্বাহী সদস্যরা একত্রিত হয়ে আলোচনা সাপেক্ষে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণপূর্বক তা বাস্তবায়ন করতে সচেষ্ট থাকবে সেই প্রত্যাশা।

সংগঠনের সদস্য সচিব মো. আফতাবুজ্জামানের সঞ্চালনায় বক্তব্য রাখেন ডা. এমএ জলিল, শামসুল আলম, সংগঠনের যুগ্ম আহবায়ক মো. শরীফুল্লাহ, সদস্য মো. সাজ্জাদ হোসেন সাজু, শেখ আসাদুর রহমান প্রমূখ। এসময় সংগঠনের সদস্য আশরাফুল বারী শাহাজাদা, আলিফ হোসেন, আশুরা পারভীন দীপা, মো. শহিদুল ইসলাম সেন্টু, এসকে আব্দুল আজীম, হাসান মফিজুর রহমানসহ  বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় নতুন সদস্য সংগ্রহ, উপস্থিতি ও কার্য বিবরণীগুলো রেজিষ্টারে লিপিবদ্ধকরণ, সংগঠনের তহবিল বৃদ্ধিকরণ, মাসিক চাঁদা সংগ্রহ ও ব্যয় সম্পর্কে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি