• সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৬ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
হবিগঞ্জের বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠান কালীগঞ্জে সাব-ইজারাদারের বিরুদ্ধে ব্যবসায়ীর অভিযোগ  “মায়ের দাবী শ্বাসরোধে হত্যা” চকরিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার পঞ্চগড়ের বোদায় নৌকা ডুবিতে ২৪ জনের মৃত্যু ঈশ্বরদীতে বিএনপি’র নেতা আকরাম আলী খান সঞ্জুর প্রথম মৃত্যু বার্ষিকী পালন ঝিনাইদহ জেলা পরিষদের নির্বাচন সলড়াই জমে উঠেছে কোটচাঁদপুরে যুবদলের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ ঝিনাইদহে প্রধান শিক্ষকের মৃত্যু নিয়ে ধুম্রজাল সাপের কামড়ে মৃত্যু বলে প্রচার সিংড়ায় ক্যাবল অপারেটরের সংবাদ সম্মেলন

পেকুয়ায় প্যানেল চেয়ারম্যানের ভাইকে পিটিয়ে টাকা ছিনতাই

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি / ৪১ Time View
আপডেট : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

কক্সবাজারের পেকুয়ায় প্যানেল চেয়ারম্যানের ভাইকে নির্দয় পেটালেন সাবেক ইউপি সদস্যের ছেলে। এসময় তার কাছ থেকে টাকা ও মুঠোফোন ছিনিয়ে নিয়েছে। আহত শফিউল আলম (৪২) উপজেলার মগনামা ইউনিয়নের কোদাইল্যাদ্বিয়া এলাকার মৃত.দুলামিয়ার ছেলে ও মগনামা ইউপির প্যানেল চেয়ারম্যান বদিউল আলমের বড় ভাই।

মঙ্গলবার (২৩ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে মগনামা কাজি মার্কেট বাজারে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পেকুয়া থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শফিউল আলম বলেন,কাজি মার্কেট বাবুলের দোকানে নাস্তা সেরে বের হওয়ার সাথে সাথে সাবেক ইউপি সদস্য জাইদুল্লাহ তার ছেলে আব্দুর রহমান,আবছারসহ আরো কয়েকজন সন্ত্রাসী পেছন থেকে ইলেক্ট্রিক টর্চ দিয়ে মাথায় আঘাত করে।

এ সময় আমি অজ্ঞান হয়ে সড়কে লুটিয়ে পড়ি। আমাকে এলোপাতাড়ি পিটিয়ে নগদ সাতাশ হাজার টাকা ও একটি দামি মুঠোফোন ছিনিয়ে নেয়। মগনামা ইউপির প্যানেল চেয়ারম্যান বদিউল আলম বলেন, আমার বড় ভাই শফিউল আলম একজন লবন ব্যবসায়ী। হামলাকারীরা নানা অপরাধ কর্মকান্ডে জড়িত। তারা চিহ্নিত জলদস্যু। সিমেনা স্টাইলে এসে বাজারে প্রকাশ্যে পিটিয়ে টাকা ছিনতাই করেছে। শতশত মানুষ ও ব্যবসায়ীরা দেখেছে। তাদের ভয়ে ব্যবসায়ীরা সব সময় আতংকে থাকে।

মগনামা ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান ইউনুস চৌধুরী বলেন, কয়েকদিন আগে শফিউল আলমের ছেলের সাথে সাবেক ইউপি সদস্য জাইদুল্লার ছেলের সাথে ভৎসা হয়। এর জের ধরে তারা হামলা চালায়। বিষয়টি আমরা কাল বুধবার পরিষদে বসে সমাধা করবো। হামলার বিষয়টি নিন্দানীয়। কাজি মার্কেটের কয়েকজন ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে বলেন,মেম্বার জাইদুল্লাহর ছেলে আবদুর রহমান উশৃঙ্খল যুবক। ব্যবসায়ীরা সব সময় আতংকে থাকে। আমরা তার দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করছি।

এ বিষয়ে জানতে সাবেক ইউপি সদস্য জাইদুল্লাহর মুঠোফোনে যোগাযোগ করা হয়। সংযোগ না পাওয়ায় তার বক্তব্য নেওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি