• সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:০১ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
হবিগঞ্জের বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠান কালীগঞ্জে সাব-ইজারাদারের বিরুদ্ধে ব্যবসায়ীর অভিযোগ  “মায়ের দাবী শ্বাসরোধে হত্যা” চকরিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার পঞ্চগড়ের বোদায় নৌকা ডুবিতে ২৪ জনের মৃত্যু ঈশ্বরদীতে বিএনপি’র নেতা আকরাম আলী খান সঞ্জুর প্রথম মৃত্যু বার্ষিকী পালন ঝিনাইদহ জেলা পরিষদের নির্বাচন সলড়াই জমে উঠেছে কোটচাঁদপুরে যুবদলের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ ঝিনাইদহে প্রধান শিক্ষকের মৃত্যু নিয়ে ধুম্রজাল সাপের কামড়ে মৃত্যু বলে প্রচার সিংড়ায় ক্যাবল অপারেটরের সংবাদ সম্মেলন

সভাপতি পদে-৪ ও সম্পাদক পদে-৫ চকরিয়ায় বদরখালী সমিতির নির্বাচনে ৩৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

মনছুর রানা,চকরিয়া / ৫৩ Time View
আপডেট : বুধবার, ২৪ আগস্ট, ২০২২

দক্ষিণ এশিয়ার বৃহত্তম সমবায়ী প্রতিষ্ঠান চকরিয়া উপজেলার বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির বহুল প্রতিক্ষিত নির্বাচন আগামী ২৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

উক্ত নির্বাচনে ঘোষিত তফসিল অনুযায়ী মঙ্গলবার (২২ আগস্ট) ছিল নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের মনোনয়নপত্র জমাদানের শেষ দিন। এদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত প্রার্থীরা নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও উপজেলা সমবায় কর্মকর্তা জাহাঙ্গীর আলমের কার্যালয়ে সমিতির ১২টি পদের বিপরীতে মোট ৩৮ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন। এ তথ্য নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাচন পরিচালা কমিটির সভাপতি (ইউএনও) জেপি দেওয়া।

তিনি বলেন, ঘোষিত নির্বাচনের তফসিল অনুযায়ী মঙ্গলবার মনোনয়নপত্র জমাদানের শেষ দিন ছিল। সমিতির অনুষ্ঠিতব্য নির্বাচনে সভাপতি পদে ৪ জন, সহ সভাপতি পদে ৫ জন, সম্পাদক পদে-৫ জন এবং সমিতির ৯টি ওয়ার্ডের সদস্য (পরিচালক) পদে ২৪ জন প্রার্থীসহ মোট ৩৮ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা করেছেন।

নির্বাচনের সভাপতি-পদে যে ৪ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন তারা হলেন, সাবেক সম্পাদক দেলোয়ার হোছাইন এমএ, নুরে হাবিব তছলিম, ছরওয়ার আলম সিকদার ও মনজুর আলম। সহ-সভাপতি পদে মনোনয়ন ফরম দাখিল করেছেন ৫ জন। তারা হলেন বর্তমান সহ-সভাপতি আলী মোহাম্মদ কাজল, কামাল উদ্দীন বাবুল, মকবুল হোছাইন, আনছারুল করিম ও আহমদ উল্লাহ।
এছাড়াও সমিতির সম্পাদক পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৫ জন। তাদের মধ্যে আছেন সাবেক সম্পাদক মোহাম্মদ আলী চৌধুরী, এ এম এস্তেফাজুর রহমান, মইন উদ্দিন, নজরুল ইসলাম ও আরিফ জুনায়েত রাসেল।

সমিতির আওতাধীন ৯টি ব্লকে পরিচালক ( সদস্য) পদে ২৪জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। ##


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি