• সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৯ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
হবিগঞ্জের বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠান কালীগঞ্জে সাব-ইজারাদারের বিরুদ্ধে ব্যবসায়ীর অভিযোগ  “মায়ের দাবী শ্বাসরোধে হত্যা” চকরিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার পঞ্চগড়ের বোদায় নৌকা ডুবিতে ২৪ জনের মৃত্যু ঈশ্বরদীতে বিএনপি’র নেতা আকরাম আলী খান সঞ্জুর প্রথম মৃত্যু বার্ষিকী পালন ঝিনাইদহ জেলা পরিষদের নির্বাচন সলড়াই জমে উঠেছে কোটচাঁদপুরে যুবদলের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ ঝিনাইদহে প্রধান শিক্ষকের মৃত্যু নিয়ে ধুম্রজাল সাপের কামড়ে মৃত্যু বলে প্রচার সিংড়ায় ক্যাবল অপারেটরের সংবাদ সম্মেলন

নগরকান্দায় পুলিশের বাধা উপেক্ষা করে বিএনপির বিক্ষোভ

ফরিদপুর সংবাদদাতা / ৩০ Time View
আপডেট : শনিবার, ২৭ আগস্ট, ২০২২

জ্বালানি তেল ও পরিবহন ভাড়াসহ সব নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি এবং ভোলায় ছাত্রদল নেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা মো: আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে পুলিশের বাধা উপেক্ষা করে ফরিদপুরের নগরকান্দায় পৃথক পৃথকভাবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি।

শনিবার বেলা ১১টার দিকে নগরকান্দা পৌর ও উপজেলা বিএনপির ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয় নগরকান্দা কোর্টপাড় থেকে।

এতে প্রধান অতিথি ছিলেন কৃষক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ও বিএনপি শহিদুল ইসলাম বাবুল। মিছিলটি নগরকান্দা পেট্রোল পাম্পের সামনে পৌছঁলে পুলিশ বাধা দেয়। এ সময় পুলিশের বাধা উপেক্ষা করে তারা মিছিল করে জুঙ্গুরদি বাসস্ট্যান্ডে পৌঁছে সমাবেশ করে। এ সময় বক্তব্য রাখেন কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, বিএনপি নেতা রফিকুজ্জামান অনু, আসাদুজ্জামান আসাদ প্রমুখ। প্রায় এক কিলোমিটারব্যাপী মিছিলে কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন। এর আগে শনিবার সকাল ১০টার দিকে বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকুর নেতৃত্বে নগরকান্দা উপজেলা বিএনপির ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। নগরকান্দার জুঙ্গুরদি পেট্রোল পাম্পের সামনে থেকে। মিছিলটি এমএন একাডেমি পর্যন্ত বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পেট্রোল পাম্পের সামনে এসে সমাবেশ করে। এ সময় শামা ওবায়েদ ইসলাম রিংকুসহ বক্তব্য দেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুকুল, সাংগঠনিক সম্পাদক শওকত শরীফ প্রমুখ।

উভয় সমাবেশে বক্তাগণ সরকারের বিরুদ্ধে জুলুম-নিপীড়নের অভিযোগ করে বলেন, এই ফ্যাসিবাদী সরকারের জুলুম নির্যাতনকে গুড়িয়ে দিতে হবে। মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে হবে। তিনি বলেন, তারেক রহমান যখন ডাক দেবেন আমরা ঐক্যবদ্ধভাবে এই ফ্যাসিবাদের পতন ঘটাব। তারা সরকারের ইন্ধনে সিন্ডিকেটের মাধ্যমে দ্রব্য মূল্যবৃদ্ধি করে জনগণের সম্পদ হাতিয়ে নেয়ার অভিযোগ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি