• সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৫ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
হবিগঞ্জের বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠান কালীগঞ্জে সাব-ইজারাদারের বিরুদ্ধে ব্যবসায়ীর অভিযোগ  “মায়ের দাবী শ্বাসরোধে হত্যা” চকরিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার পঞ্চগড়ের বোদায় নৌকা ডুবিতে ২৪ জনের মৃত্যু ঈশ্বরদীতে বিএনপি’র নেতা আকরাম আলী খান সঞ্জুর প্রথম মৃত্যু বার্ষিকী পালন ঝিনাইদহ জেলা পরিষদের নির্বাচন সলড়াই জমে উঠেছে কোটচাঁদপুরে যুবদলের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ ঝিনাইদহে প্রধান শিক্ষকের মৃত্যু নিয়ে ধুম্রজাল সাপের কামড়ে মৃত্যু বলে প্রচার সিংড়ায় ক্যাবল অপারেটরের সংবাদ সম্মেলন

লামায় একযুগ পর বিএনপির গণমিছিল ও সমাবেশে গণজোয়ার!

মোহাম্মদ শাহনেওয়াজ বান্দরবান প্রতিনিধি। / ৫০ Time View
আপডেট : রবিবার, ২৮ আগস্ট, ২০২২

বান্দরবানের লামায় প্রায় দীর্ঘ একযুগ পর বিএনপির গণমিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৮ আগষ্ট’ ২২) বিকালে লামা উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে, গজালিয়া জীপ স্টেশনে জ্বালানি তেল, পরিবহন ভাড়াসহ সকল প্রকার দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা নুরে আলম ও আব্দুর রহিম হত্যার প্রতিবাদে গণমিছিল করেছে লামা উপজেলা বিএনপি ও সকল অঙ্গ সংগঠন।

“তেলের দাম কমাই দে, নইলে গদি ছাইড়া দে” “তেলের দাম বৃদ্ধি কেনো,জবাব চাই জবাব চাই” এসব স্লোগানে নিয়ে বিভিন্ন ইউনিয়ন থেকে শত শত নেতাকর্মী বিক্ষোভ সমাবেশে এসে যোগ দেন।

রবিবার (২৮ আগস্ট) বিকেল ৪টায় লামা পৌর বাস টার্মিনাল থেকে শুরু হয়ে গণমিছিলটি লামা বাজার প্রদক্ষিণ শেষে নয়াপাড়াস্থ গজালিয়া জীপ স্টেশনে সমাবেশে মিলিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি ও জেলা পরিষদের চেয়ারম্যান মিসেস ম্যামাচিং।

বিশেষ অতিথি- বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জাবেদ রেজা, সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন। সভাপতিত্ব করেন, লামা উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রব।

প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি ও জেলা পরিষদের চেয়ারম্যান মিসেস ম্যামাচিং বলেন, আওয়ামীলীগ মানে ভোট চোর, ভোট চোর মানে আওয়ামীলীগ, দেশে এখন নীরব দুর্ভিক্ষ চলছে মন্তব্য করে বক্তারা বলেন, দেশের মানুষ খুব কষ্টে আছে, নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম কমিয়ে দেশের মানুষ কে বাঁচান। লোডশেডিং দৈনিক এক ঘন্টা করার কথা বলে ক্রমাগত লোডশেডিং দেয়া হচ্ছে। ফলে ভোগান্তি পোহাতে হচ্ছে সারাদেশের মানুষের।

ইভিএমে ভোট গ্রহণের বিষয়টি বিএনপি সমর্থন করে না মন্তব্য করে বক্তারা আরো বলেন, ইভিএম মানে রাতের আধারে ভোট চুরির নতুন কৌশল, এ সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবেনা। আন্দোলন করে এ সরকার কে হঠাতে হবে। নেতাকর্মীদের খুন, গুম হত্যা আমরা এখনো ধৈর্য্য ধরে আছি যেদিন দেয়ালে পিঠ ঠেকে যাবে সেদিন থেকে কেহই রেহাই পাবেন না। গণমিছিল ও সমাবেশে তিন সহস্রাধিক মানুষ উপস্থিত হয়েছে বলে জানান বিএনপির নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি