• সোমবার, ০২ অক্টোবর ২০২৩, ১১:৩৫ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
আদালতের দ্বারস্থ হয়ে খালেদা জিয়ার চিকিৎসা করাতে হবে : কাদের খালেদা জিয়ার চিকিৎসার আবেদনে আইন মন্ত্রণালয়ের ‘না’ সংসদে প্রকৃত বিরোধী দল না থাকায় জনপ্রত্যাশা পূরণে ঘাটতি : টিআইবি ঠাকুরগাঁও রাণীশংকৈলে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু ঠাকুরগাঁওয়ে দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তৃণমূল পর্যায়ে নারী উদ্যোক্তাদের প্রশিক্ষণ ভাতা লোপাটের অভিযোগ “প্রশিক্ষণ কেন্দ্র তালা বদ্ধ করে বিক্ষোভ” সভাপতি সেকাব উদ্দিন, সেক্রেটারী ফোরকান: মগনামা লঞ্চঘাট ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন প্রেমের ফাঁদে ফেলে মামলার ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়াই রুবির পেশা সিংড়ার আয়েশ মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে এলাকাবাসীর সমাবেশ খালেদা জিয়াকে বিদেশে যেতে হলে আদালতের কাছ থেকে অনুমতি নিতে হবে : শেখ হাসিনা

স্বপ্নযাত্রী ফাউন্ডেশন আনোয়ারা শাখার নতুন কমিটির অভিষেক

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি / ১৫৫ Time View
আপডেট : রবিবার, ২৮ আগস্ট, ২০২২

স্বপ্নযাত্রী ফাউন্ডেশন আনোয়ারা শাখায় ইমতিয়াজ রফিল কে সভাপতি এবং শ্রীধাম মল্লিক রাতুল কে সাধারণ সম্পাদক করে ১৯ জন সদস্য বিশিষ্ট নব নির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান ও শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৬শে আগষ্ট) বিকেলে ৩টার দিকে উপজেলা অডিটোরিয়ামে ইমতিয়াজ রফিল এর সভাপতিত্বে রুবেল মাহমুদ এর সঞ্চলনায় এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

এসময় অনুষ্ঠানে উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের কেন্দ্রীয় সভাপতি ফরিদ মোহাম্মদ, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১০নং হাইলধর ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান জনাব কলিম উদ্দীন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান কামাল হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টার, মানবিক ডাক্তার বাবু নির্মল কান্তি দাশ, ইউসিবিএল ব্যাংক আনোয়ারা শাখার ম্যানেজার মোহাম্মদ জসিম উদ্দিন, চট্টগ্রাম কোর্টের আইনজীবী শফিউল আলম খান, এম.কামাল উদ্দীন, নারীনেত্রী সাজিয়া সুলতানা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,আনোয়ারা শাখার মনিটর আবু ফয়েজ। অন্যন্যদের মধ্যে আনোয়ারা’র বিভিন্ন সংগঠনের প্রতিনিধি ও স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের কর্ণফুলী,চন্দনাইশ,চট্টগ্রাম মহানগর, রাঙ্গামাটি, মহেশখালী, কুতুবদিয়া সহ বিভিন্ন শাখার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আনোয়ারায় মানবিক কাজে বিশেষ অবদানের জন্য ১০ টি সংগঠন ও সম্প্রতি অলিম্পিয়াড বিজয়ী তাজনীন মেহেজাবীনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি