• শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৭:৫৯ অপরাহ্ন
  • [gtranslate]

আজকের সভ্যতা মানুষের শুভ চিন্তার ফল- আ জ ম নাছির

এম গিয়াস উদ্দিন সিকদার বিশেষ প্রতিনিধি চট্টগ্রাম সিটি / ৮২ Time View
আপডেট : সোমবার, ২৯ আগস্ট, ২০২২

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ,জ,ম, নাছিরউদ্দিন বলেছেন ভোগকে প্রাধান্য না দিয়ে ত্যাগের মহিমায় মানবতার সেবায় বিত্তশালীদের এগিয়ে আসা আজ সময়ের দাবী।ধর্ম সমাজ সর্বক্ষেত্রে নিঃস্বার্থভাবে যারা কাজ করে যায়,ইতিহাস তাঁদের স্মরণ করে।
তিনি চট্রগ্রাম শহরস্থ চেরাগী পাহাড় কেয়া ম্যানসনে গত ২৫ আগস্ট ক্যান্সার আক্রান্তদের সচেতনতা বৃদ্ধি ও সহায়তা প্রদানের লক্ষ্যে সদ্য গঠিত মানবিক সংগঠন “মাতৃকালয়” এর কার্যালয় উদ্ভোদন ও আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।তিনি মাতৃকালয়ের সফলতা কামনা করে আরো বলেন আজকের সভ্যতা মানুষের শুভ চিন্তার ফল।শুভ কর্মে যাঁরা অবদান রাখেন তাঁদের স্বীকৃতি দিয়ে প্রেরণা দিতে হবে,কৃতজ্ঞতা জানাতে হবে,এর ফলে তাঁরা দায়ীত্ব পালনে আরো উৎসাহ পাবে।

ক্যান্সার আক্রান্ত হয়ে পরিবারের তিনজন স্বজনের অসময়ে চিরবিদায়ের মনোবেদনা লাঘবে এই প্রতিষ্ঠানের মূল উদোক্তা জয়াশীষ দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন কোডেকের সাবেক পরিচালক মুনির হেলাল,নারী সংগঠক আই বি হাসান,সংগঠনের সাধারণ সম্পাদক শুভাশীষ দাশ,দেবাশীষ দাশ,শ্রেয়সী রায় প্রমুখ বক্তব্য রাখেন।অনুষ্ঠান সঞ্চালনা করেন অনির্বান ভট্টাচার্য। সভার ২য় পর্বে পাঁচ জন রোগীকে বিশ হাজার করে নগদ টাকা সহায়তা প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি