• সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৩ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
হবিগঞ্জের বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠান কালীগঞ্জে সাব-ইজারাদারের বিরুদ্ধে ব্যবসায়ীর অভিযোগ  “মায়ের দাবী শ্বাসরোধে হত্যা” চকরিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার পঞ্চগড়ের বোদায় নৌকা ডুবিতে ২৪ জনের মৃত্যু ঈশ্বরদীতে বিএনপি’র নেতা আকরাম আলী খান সঞ্জুর প্রথম মৃত্যু বার্ষিকী পালন ঝিনাইদহ জেলা পরিষদের নির্বাচন সলড়াই জমে উঠেছে কোটচাঁদপুরে যুবদলের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ ঝিনাইদহে প্রধান শিক্ষকের মৃত্যু নিয়ে ধুম্রজাল সাপের কামড়ে মৃত্যু বলে প্রচার সিংড়ায় ক্যাবল অপারেটরের সংবাদ সম্মেলন

বেনাপোলে রাতের আধারে ৭০টি পিলার ভেঙে দিল দুর্বৃত্তরা

মো: সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি: / ২৩ Time View
আপডেট : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২

যশোরের বেনাপোল পৌরসভার নামাজ গ্রামে নিজস্ব মালিকানা জমির ৬ ফুটের ৭০টি সিমেন্টের পিলার রাতের আধারে ভেঙে গুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

বৃহষ্পতিবার (০১ সেপ্টেম্বর) সকালে ভুক্তভোগী জয়নাল আবেদীন লাল্টু জানায়, আমাদের মালিকানা দুই বিঘা জমিতে আম গাছ লাগানোর সিদ্ধান্ত নিই। এসময় আমরা খেয়াল করি যদি আমাদের সীমানা বরাবর ঘিরে দেওয়া হয় তাহলে আশেপাশে বসবাসকারীদের যাতায়াতের কোন পথ থাকবে না। তাদের যাতায়াতে বিঘ্ন সৃষ্টি হবে।যাতে তাদের যাতায়াতে কোন প্রকার সমস্যা সৃষ্টি না হয় সেজন্য আমাদের জমির চতুর্দিকে ৩ ফুট করে জমি ছেড়ে গতকাল বুধবার দিনভর ৭০টি সিমেন্টের পিলার দিয়ে ঘিরে দেই। কিন্তু আজ বৃহষ্পতিবার সকালে উক্ত জমিতে গিয়ে দেখতেপাই,গতকালের পোতা সিমেন্টের পিলার গুলো গোড়া থেকে কে বা কারা ভেঙ্গে দিয়েছে। সম্ভাবত রাতের কোন একসময় দুষ্কৃতরা ঘটনা ঘটিয়েছে।

এসময় জনি নামের একজন স্থানীয় বাসীন্দা বলেন,বর্তমান সময়ে কেউ এক ফুট জায়গা ছাড়ে না।সেখানে জমির মালিকেরা আশেপাশে বসবাসকারীদের কথা চিন্তা করে জমির চারপাশ থেকে তারা ৩ ফুট করে জমি ছেড়ে সিমেন্টের পিলার দেয়। কিন্তু কে বা কারা সেই পিলার রাতের আধারে ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে। বিষয়টি তারা এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানালে গ্রামবাসি তাদেরকে আইনের সহয়োগীতা নেওয়ার পরামর্শ দেন। এমন জঘন্য কর্মকান্ডের জন্য গ্রামবাসী তীব্র নিন্দা জানায়।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া বলেন, এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি, আমরা বিষয়টি তদন্ত করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি