• বুধবার, ২৯ মার্চ ২০২৩, ১২:৩২ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
আমতলীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২ বিআরটিএ ও ডামের উদ্যোগে ১৮০ গণপরিবহণ চালককে প্রশিক্ষণ প্রদান সিংড়ায় পুর্ব শত্রুতার জেরে বাড়িতে হামলা গাইবান্ধায় সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্থর স্থাপন উদ্বোধন করেন হুইপ গিনি গাইবান্ধার ফুলছড়ি উদাখালী উচ্চ বিদ্যালয়ে দ্বিতল একাডেমিক ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন এমপি রিপন গোবিন্দগঞ্জ বিনামূল্যে পাটবীজ বিতরণ ভোট না দেয়ায় জেলেদের চাল দেয়নি ইউপি সদস্য আমতলী গাজীপুর বন্দর বাজারের স্টলে গোয়ালঘর! পেকুয়ায় ঋনদান সমিতির ৭হাজার সদস্যের মাঝে ইফতার সামগ্রী বিলি চকরিয়ায় জায়গা দখলের চেষ্টায় দুর্বৃত্তের হামলায় রিক্সা চালক ও নারীসহ আহত-৩

বদরখালীতে দুইধাত্রীর দুইটি চেম্বার ও বাসা সীলগালা

জিয়াউল হক জিয়া, চকরিয়া / ৭৪ Time View
আপডেট : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

চকরিয়া উপজেলার বদরখালী বাজারে পশ্চিমে হোসনে আরা বেগম ও রেহেনা বেগম নামের দুই ধাত্রীর ডেলিভারীর তিনটি কক্ষ বিশিষ্ট ছোট ২টি বাসা বন্ধ করে সীলগালা করল উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের ইনর্চাজ ডাঃ শোভন দত্ত।এসময় উপস্হিত ছিলেন- ডাঃ ইশরাত জাহান পাপিয়া (মেডিকেল অফিসার), সেনিটারী ইনস্পেক্টর,স্টোর কিপার সমন্বয়ের একটি টিম।

বুধবার দিনেই বদরখালীর ঝুঁকিপূর্ণ দু’ধাত্রীর চেম্বার ও রোগীর ভর্তি কক্ষ বন্ধ ও সীলগালা করা হয়।

অভিযোগ উঠেছে,দীর্ঘদিন ধরে ডেলিভারি প্রসূতী মহিলাদেরকে ভর্তি রেখে ডেলিভারি করাতেন ও শিশুর চিকিৎসা দিতেন। টাকার জন্য জীবন ঝুকি নিয়ে কাজ করতেন এই ধাত্রী।এমতাবস্থায় চিকিৎসা চলাকালীন একটি র্দূঘটনাও ঘটেছে বলে জানান স্হানীয়রা।
রেহেনা বেগমের কাছে জানতে চাইলে তিনি বলেন,আমি ট্রেনিং প্রাপ্ত।আমার কোর্সের সার্টিফিকেট আছে।হঠাৎ ডাঃ শোভন স্যার এসে সীলগালা করে দিয়েছেন।তবে আমাকে কিছু না বলে চলে গেছেন।সুতরাং আমি বৃহস্পতিবার স্যারের ওখানে যাব।আমি স্যার থেকেও ট্রেনিং করেছি।
ডাঃ শোভন দত্ত জানান,বদরখালী বাজারের হোসনে আরা বেগম ও রেহেনা বেগম নামের দুই ধাত্রীর ডেলিভারি রোগী ভর্তি করা ৩টি কক্ষ বিশিষ্ট ছোট বাসা সীলগালা করা হয়েছে।প্রতারণা মূলক জীবন ঝুঁকিতে চিকিৎসা দেওয়া দুইধাত্রীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্হা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি