• সোমবার, ০২ অক্টোবর ২০২৩, ০১:৫৪ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
আদালতের দ্বারস্থ হয়ে খালেদা জিয়ার চিকিৎসা করাতে হবে : কাদের খালেদা জিয়ার চিকিৎসার আবেদনে আইন মন্ত্রণালয়ের ‘না’ সংসদে প্রকৃত বিরোধী দল না থাকায় জনপ্রত্যাশা পূরণে ঘাটতি : টিআইবি ঠাকুরগাঁও রাণীশংকৈলে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু ঠাকুরগাঁওয়ে দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তৃণমূল পর্যায়ে নারী উদ্যোক্তাদের প্রশিক্ষণ ভাতা লোপাটের অভিযোগ “প্রশিক্ষণ কেন্দ্র তালা বদ্ধ করে বিক্ষোভ” সভাপতি সেকাব উদ্দিন, সেক্রেটারী ফোরকান: মগনামা লঞ্চঘাট ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন প্রেমের ফাঁদে ফেলে মামলার ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়াই রুবির পেশা সিংড়ার আয়েশ মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে এলাকাবাসীর সমাবেশ খালেদা জিয়াকে বিদেশে যেতে হলে আদালতের কাছ থেকে অনুমতি নিতে হবে : শেখ হাসিনা

লাইনঝিরি মাদ্রাসা ম্যানেজিং কমিটির নবনিযুক্ত ও বিদায়ী সভাপতির সম্বর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

মোহাম্মদ শাহনেওয়াজ বান্দরবান প্রতিনিধি। / ২০৮ Time View
আপডেট : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২

লাইনঝিরি মোহাম্মদীয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা ম্যানেজিং কমিটির নবনিযুক্ত সভাপতি ও বিদায়ী সভাপতির সম্বর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।রবিবার(৪ সেপ্টেম্বর) সকাল ১০ ঘটিকায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সুপার মাওঃ মোঃ ইব্রাহিম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত ও সম্মিলিতভাবে জাতীয় সঙ্গীত পাঠ করা হয়।

অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন মাদ্রাসার সহ-সুপার মাওঃ মোঃ ইলিয়াছ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদায়ী সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা শেখ মাহবুবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবনিযুক্ত সভাপতি ও পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে কাউন্সিলর মোঃ ইউসুফ আলী, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ সিরাজুল ইসলাম মুন্সি, যুবলীগ নেতা মোঃ আলাউদ্দিন, পরিচালনা কমিটির সদস্য মোঃ মন্জুরুল ইসলাম, দাতা সদস্য মরহুম অলিউল্লাহর সহধর্মিণী ছায়েরা বেগম ও ম্যানেজিং কমিটির সদস্যবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, অত্র প্রতিষ্ঠানের দায়িত্ব পালনকালে দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে আমি আমার সবটুকু আন্তরিকতা দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার চেষ্টা করেছি।

নবনিযুক্ত সভাপতি ও পৌরমেয়র মোহাম্মদ জহিরুল ইসলাম অভিভাবকদের বলেন, আপনাদের সন্তানদের প্রতি নিয়মিত খোঁজখবর রাখুন, সারাদিন কি করল, জবাবদিহিতা নিশ্চিত করুন এবং কয়েকটি বিষয় খেয়াল রাখার জন্য অনুরোধ করেন। যে বিষয়গুলোর অনুসরণ করলে সচেতনতা বৃদ্ধি পাবে।
★ সে কখন মাদ্রাসায় যায় এবং কখন বাসায় ফিরে। মাদ্রাসায় আসার সময় মোবাইল ফোন সাথে ব্লুটুথ ইয়ার ফোন নিয়ে আসে কি না।
★ মাদ্রাসা/স্কুল ড্রেসের বাইরে অন্য কোন ড্রেস
অতিরিক্ত হিসাবে রাখে কি না, এমনকি
কোন জার্সি পরে আসে কি না।
★ মাথার চুল স্বাভাবিক আছে কি না।
★প্রাইভেট কখন কোথায় পড়ে, সেখানে নিয়মিত যোগাযোগ রাখবেন। মাঝে মধ্যে তাকে না জানিয়ে মাদ্রাসায় আসবেন এবং শ্রেণি শিক্ষকের সাথে যোগাযোগ রাখবেন।
★ কার সাথে মিশতেছে জানতে চেষ্টা করুন।
প্রয়োজনের অতিরিক্ত টাকা দিবেন না। মাঝে মধ্যে স্কুলের ব্যাগ ও মানিব্যাগ (যদি থাকে) চেক করুন।
★ স্মার্টফোন ব্যবহার করা নিষেধ করে
দিবেন, যদি কোন তথ্যের প্রয়োজন হয়,
তবে, আপনি পাশে থেকে সহায়তা করুন।
★ আপনার সন্তানকে নিয়মিত মাদ্রাসায় পাঠাবেন। যেকোনো সমস্যা সম্পর্কে জানতে চাইলে শ্রেণি শিক্ষক বা প্রতিষ্ঠান প্রধানের সাথে যোগাযোগ করে এটার সত্যতা যাচাই করবেন।
সর্বোপরি আপনার সন্তানকে সময় দিন। কাছ থেকে ভালমন্দ বুঝানোর চেষ্টা করুন, যাতে সে বুঝতে পারে এবং একজন ভালো মানুষ হয়ে গড়ে উঠতে পারে।

সমাপনী বক্তব্য রাখেন, মাদ্রাসা সুপার মাওঃ মোহাম্মদ ইব্রাহিম। সভায় বিদায়ী সভাপতি ও নবনিযুক্ত সভাপতিদ্বয়কে প্রতিষ্ঠানের পক্ষথেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন, শিক্ষক মোহাম্মদ শাহনেওয়াজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি