• সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩১ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
হবিগঞ্জের বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠান কালীগঞ্জে সাব-ইজারাদারের বিরুদ্ধে ব্যবসায়ীর অভিযোগ  “মায়ের দাবী শ্বাসরোধে হত্যা” চকরিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার পঞ্চগড়ের বোদায় নৌকা ডুবিতে ২৪ জনের মৃত্যু ঈশ্বরদীতে বিএনপি’র নেতা আকরাম আলী খান সঞ্জুর প্রথম মৃত্যু বার্ষিকী পালন ঝিনাইদহ জেলা পরিষদের নির্বাচন সলড়াই জমে উঠেছে কোটচাঁদপুরে যুবদলের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ ঝিনাইদহে প্রধান শিক্ষকের মৃত্যু নিয়ে ধুম্রজাল সাপের কামড়ে মৃত্যু বলে প্রচার সিংড়ায় ক্যাবল অপারেটরের সংবাদ সম্মেলন

লাইনঝিরি মাদ্রাসা ম্যানেজিং কমিটির নবনিযুক্ত ও বিদায়ী সভাপতির সম্বর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

মোহাম্মদ শাহনেওয়াজ বান্দরবান প্রতিনিধি। / ৪০ Time View
আপডেট : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২

লাইনঝিরি মোহাম্মদীয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা ম্যানেজিং কমিটির নবনিযুক্ত সভাপতি ও বিদায়ী সভাপতির সম্বর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।রবিবার(৪ সেপ্টেম্বর) সকাল ১০ ঘটিকায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সুপার মাওঃ মোঃ ইব্রাহিম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত ও সম্মিলিতভাবে জাতীয় সঙ্গীত পাঠ করা হয়।

অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন মাদ্রাসার সহ-সুপার মাওঃ মোঃ ইলিয়াছ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদায়ী সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা শেখ মাহবুবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবনিযুক্ত সভাপতি ও পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে কাউন্সিলর মোঃ ইউসুফ আলী, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ সিরাজুল ইসলাম মুন্সি, যুবলীগ নেতা মোঃ আলাউদ্দিন, পরিচালনা কমিটির সদস্য মোঃ মন্জুরুল ইসলাম, দাতা সদস্য মরহুম অলিউল্লাহর সহধর্মিণী ছায়েরা বেগম ও ম্যানেজিং কমিটির সদস্যবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, অত্র প্রতিষ্ঠানের দায়িত্ব পালনকালে দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে আমি আমার সবটুকু আন্তরিকতা দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার চেষ্টা করেছি।

নবনিযুক্ত সভাপতি ও পৌরমেয়র মোহাম্মদ জহিরুল ইসলাম অভিভাবকদের বলেন, আপনাদের সন্তানদের প্রতি নিয়মিত খোঁজখবর রাখুন, সারাদিন কি করল, জবাবদিহিতা নিশ্চিত করুন এবং কয়েকটি বিষয় খেয়াল রাখার জন্য অনুরোধ করেন। যে বিষয়গুলোর অনুসরণ করলে সচেতনতা বৃদ্ধি পাবে।
★ সে কখন মাদ্রাসায় যায় এবং কখন বাসায় ফিরে। মাদ্রাসায় আসার সময় মোবাইল ফোন সাথে ব্লুটুথ ইয়ার ফোন নিয়ে আসে কি না।
★ মাদ্রাসা/স্কুল ড্রেসের বাইরে অন্য কোন ড্রেস
অতিরিক্ত হিসাবে রাখে কি না, এমনকি
কোন জার্সি পরে আসে কি না।
★ মাথার চুল স্বাভাবিক আছে কি না।
★প্রাইভেট কখন কোথায় পড়ে, সেখানে নিয়মিত যোগাযোগ রাখবেন। মাঝে মধ্যে তাকে না জানিয়ে মাদ্রাসায় আসবেন এবং শ্রেণি শিক্ষকের সাথে যোগাযোগ রাখবেন।
★ কার সাথে মিশতেছে জানতে চেষ্টা করুন।
প্রয়োজনের অতিরিক্ত টাকা দিবেন না। মাঝে মধ্যে স্কুলের ব্যাগ ও মানিব্যাগ (যদি থাকে) চেক করুন।
★ স্মার্টফোন ব্যবহার করা নিষেধ করে
দিবেন, যদি কোন তথ্যের প্রয়োজন হয়,
তবে, আপনি পাশে থেকে সহায়তা করুন।
★ আপনার সন্তানকে নিয়মিত মাদ্রাসায় পাঠাবেন। যেকোনো সমস্যা সম্পর্কে জানতে চাইলে শ্রেণি শিক্ষক বা প্রতিষ্ঠান প্রধানের সাথে যোগাযোগ করে এটার সত্যতা যাচাই করবেন।
সর্বোপরি আপনার সন্তানকে সময় দিন। কাছ থেকে ভালমন্দ বুঝানোর চেষ্টা করুন, যাতে সে বুঝতে পারে এবং একজন ভালো মানুষ হয়ে গড়ে উঠতে পারে।

সমাপনী বক্তব্য রাখেন, মাদ্রাসা সুপার মাওঃ মোহাম্মদ ইব্রাহিম। সভায় বিদায়ী সভাপতি ও নবনিযুক্ত সভাপতিদ্বয়কে প্রতিষ্ঠানের পক্ষথেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন, শিক্ষক মোহাম্মদ শাহনেওয়াজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি