• শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৮:২৬ অপরাহ্ন
  • [gtranslate]

আজ প্রয়াত আব্দুর রউফ মোল্লা স্যারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী

ঝিনাইদহ জেলা প্রতিনিধি / ৬০ Time View
আপডেট : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২

কোটচাঁদপুরের কৃতি সন্তান, প্রাণপ্রিয় ও পরমতম শ্রদ্ধাভাজন গুনিজন জনাব আব্দুর রউফ মোল্লা স্যারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী । আজকের এই দিনে তিনি ইহকালীন জীবনের মিশন সমাপ্তি করে ওপারের জীবনে পাড়ি জমিয়ে বাবামায়ের পাশে চিরনিন্দ্রায় শায়িত হউন ( ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)।

শিক্ষকতা করেছেন ঐতিহ্যবাহী সাফদারপুর মুনছুর আলী একাডেমী ও কোটচাঁদপুর সরকারি মডেল পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে সুনাম ও সফলতার সহিত। ব্যক্তিগত জীবনে তিনি অত্যন্ত সৎ ও সাদাসিধে যাপিত জীবন কাটিয়েছেন। অস্যাংখ্য ছাত্র ছাত্রী রয়েছে দেশে বিদেশে তাঁর । ছাত্র ছাত্রী দের নিকট স্যারের গ্রহনযোগ্যতা ও জনপ্রিয়তা ছিলো আকাশছোঁয়া। বনার্ঢ্যময় আব্দুর রউফ মোল্লা জালালপুর প্রাথমিক বিদ্যালয় ১৯৬০ সাল প্রাথমিক , মডেল পাইলট মাধ্যমিক ১৯৬৫ সালে মাধ্যমিক, কে,সি কলেজ, ঝিনাইদহ (আই,এ) ১৯৬৬-৬৮ সাল, মাহাতাব উদ্দিন কলেজ, কালীগঞ্জ ১৯৬৯-১৯৭৩ সাল এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগ হতে ১৯৭৪-১৯৭৬ সালে কৃতিত্বের সাথে উত্তীর্ণ হউন। তুখোড় মেধাবী আব্দুর রউফ মোল্লা সুযোগ ও যোগ্যতা থাকা সত্তেও তিনি শিক্ষকতা কে পেশা হিসেবে চয়েজ করেছিলেন।
প্রিয় স্যারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি মহান আল্লাহর নিকটে। জান্নাতুর ফেরদৌসের মেহমান হবেন প্রিয়স্যার ইনশাল্লাহ। প্রিয়তমা সহধর্মিণী, একছেলে ও একমেয়ে সহ অস্যাংখ্য আত্মীয়স্বজন সহ শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। ছেলেমেয়েরা স্বস্ব স্থানে প্রতিষ্ঠিত আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি