• শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৯ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
খুটাখালীতে তমিজিয়া মাদ্রাসার অধ্যক্ষের বাড়ীতে দুর্ধর্ষ চুরি সাফারী পার্কের সিংহ রাসেলের অকাল মৃত্যূ বিপ্লব ঘটবে অর্থনীতিতে! তাপবিদ্যুৎ কাজের অগ্রগতি ৭৫ শতাংশ – হচ্ছে সমুদ্রবন্দর ও রেললাইন! ঠাকুরগাঁও-৩ আসনে বিজয়ী হলেন জাতীয় পার্টির হাফিজউদ্দীন আহমেদ চকরিয়া ইউপি সদস্যের নেতৃত্বে হামলা ভাংচুর ও মারধর, আহত-৫ টেকনাফ মৌচনী ক্যাম্পের রোহিঙ্গা নুর নাহার এখন বাংলাদেশী পেকুয়ায় কর্মজীবির জায়গায় রাতেই স্থাপনা নির্মাণ পেকুয়ায় দরবার সড়কের বেহাল দশায় চরম দুর্ভোগ! ফাঁসিয়াখালীতে সামাজিক বনায়নের গাছ কর্তনে পাচারকালে জব্দ চকরিয়ায় প্রতিবন্ধির বসতভিটা কেড়ে নিতে প্রবাসী নুরুল আমিনের হুমকি

ব‍্যারিষ্টার সুমনের প্রীতি ফুটবল ম‍্যাচে রাণীশংকৈলে হাজারো মানুষের ঢল

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ১০১ Time View
আপডেট : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

ঠাকুরগাঁও রানীশংকৈল উপজেলায় অনলাইন মাধ্যমে অতি পরিচিত মুখ ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন ও সোহেল রানা (এসআরএফসি) ফুটবল ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ১১ অক্টোবর বিকাল ৩ টায় ধর্মগড় কাশিপুর ইউপি`র ডি কে কলেজ মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় সিলেটের হবিগঞ্জ থেকে আসা ব্যারিস্টার সৈয়দ সাইয়েদুল হক সুমন ফুটবল একাডেমি বনাম রানীশংকৈল কাশিপুর সোহেল রানা ফুটবল ক্লাবের হাইভোল্টেজ খেলায় সোহেল রানা ফুটবল ক্লাব ৩ -১ গোল করে সুমন ফুটবল একাডেমিকে পরাজিত করে সোহেল রানা ফুটবল ক্লাব জয়লাভ করে।

খেলা দেখতে মাঠের চারপাশে প্রায় অর্ধলক্ষ দর্শক জমায়েত এ সময় দেখা যায় কলেজ ভবনের বারান্দায় ও ছাদে সহ টিনের চালে গাছের ডালে এবং মাঠের চারপাশে অসংখ্য ফুটবল প্রেমী মানুষ এক সাথে জড়ো হয়। এতে মঠের চার পাশে তিল ধারণের জায়গা ছিল না।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী মাস্টারের সভাপতিত্বে গেস্ট অব অনার উপজেলা চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না,উপজেলা আওয়ামী লীগ সভাপতি সইদুল হক, আরো উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ, থানা অফিসার ইনর্চাজ এস এম জাহিদ ইকবাল, ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান বকুল, আবুল কাশেম, আব্দুল বারী, মতিউর রহমান মতি, সাবেক চেয়ারম্যান আব্দুর রউফ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ এবং উপজেলা ও ইউনিয়নের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

খেলা শেষে সুমন ফুটবল প্রেমীদের বলেন,ফুটবল খেলাকে আমি আবারো জাগ্রত করতে চাই। বাংলাদেশের মানুষকে কে আবারো ফুটবল নিয়ে ভাবাতে চাই।ঠাকুরগাঁওয়ের মানুষ অনেক সহজ সরল, এখানকার মানুষের চিন্তা চেতনা অনেক সহজ সরল।

ঠাকুরগাঁও বাসীকে বলতে চাই আপনাদের এলাকার কোন অসহায় গরিব মানুষ নির্যাতিত হলে আপনারা আমার কাছে আসবেন আমি আপনাদের হয়ে আদালতে উঠবো। খেলা শেষে দুই দলের মাঝে উপহার হিসেবে ট্রফি তুলে দেন প্রধান অতিথি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি