• সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:০১ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
হবিগঞ্জের বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠান কালীগঞ্জে সাব-ইজারাদারের বিরুদ্ধে ব্যবসায়ীর অভিযোগ  “মায়ের দাবী শ্বাসরোধে হত্যা” চকরিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার পঞ্চগড়ের বোদায় নৌকা ডুবিতে ২৪ জনের মৃত্যু ঈশ্বরদীতে বিএনপি’র নেতা আকরাম আলী খান সঞ্জুর প্রথম মৃত্যু বার্ষিকী পালন ঝিনাইদহ জেলা পরিষদের নির্বাচন সলড়াই জমে উঠেছে কোটচাঁদপুরে যুবদলের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ ঝিনাইদহে প্রধান শিক্ষকের মৃত্যু নিয়ে ধুম্রজাল সাপের কামড়ে মৃত্যু বলে প্রচার সিংড়ায় ক্যাবল অপারেটরের সংবাদ সম্মেলন

চকরিয়ায় ১৯ ঘণ্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি: / ১৭০ Time View
আপডেট : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

কক্সবাজারের চকরিয়ায় ১৯ ঘণ্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় শিশু মাইমুনা জান্নাত তাবাচ্ছুম (৪) ও জাহিদ হোসেন (৩২) নামের যুবক নিহত হয়েছে।

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ চকরিয়ায়
মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার খুটাখালী ইউপির মেদাকচ্ছপিয়া ঢালায় আর বুধবার ভোর ৬টার দিকে বরইতলী ইউপির বানিয়ারছড়া আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাইমুনা জান্নাত তাবাচ্ছুম (৪) উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঈদমনি পশ্চিম পাড়া ছমির উদ্দিনের কন্যা আর নিহত জাহিদ হোসেন (৩২) খুলনার খালিশপুর এলাকার মারুফ হোসেনের ছেলে। বর্তমানে তিনি ঢাকার বনশ্রী এলাকায় বসবাস করেন।

মালুমঘাট হাইওয়ে থানার এসআই জমশের আলী বলেন, খুটাখালীর মেদাকচ্ছপিয়া নামক এলাকায় গাড়ীতে উঠার জন্য মঙ্গলবার সকালে এক নারীর সাথে শিশুটি মহাসড়কের পশ্চিম পাশে দাঁড়িয়ে ছিলেন। এমতাবস্থায় চট্টগ্রামমুখী মারছা পরিবহন এসে শিশুটিকে চাপা দেয়। পরে বাসটি সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা খেয়ে আটকে পড়েন।ঘটনা দেখে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর পথে মারা যান। দুর্ঘটনা কবলিত গাড়ীটি জব্দ করা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্হা নেওয়া হবে।

চিরিঙ্গা হাইওয়ে থানার ইনর্চাজ(ওসি) মোঃ মুর্শেদুল আলম বলেন, জাহিদ মোটরসাইকেল চালিয়ে ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিলেন। এমতাবস্থায়
চকরিয়ার বানিয়ারছড়া এলাকায় পৌঁছলে চট্টগ্রামমুখী যাত্রীবাহী একটি বাস মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে প্রাণ হারায় জাহিদ। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। পরে দুর্ঘটনা কবলিত গাড়ী জব্দ করা হয়েছে। তবে বাসের চালক, হেলপার কাউকে না পাওয়ায় আটক করা যায়নি।এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো ক্যাটাগরি