• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:৫০ অপরাহ্ন
  • [gtranslate]

নৈরাজ্য রুখতে চকরিয়া উপজেলা ছাত্রলীগের বিশাল শোডাউন

মনসুর মহসিন, চকরিয়া, কক্সবাজার / ৮২২ Time View
আপডেট : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২

সারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য সৃষ্টির চেষ্টা, সরকারের বিরুদ্ধে গুজব ও অপপ্রচার চালিয়ে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টার বিরুদ্ধে বিশাল শোডাউন করেছে কক্সবাজারের চকরিয়া উপজেলা ছাত্রলীগ।

শনিবার বিকেলে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাংস্থ ইনানী রিসোর্ট থেকে শুরু হওয়া এই মোটর শোভাযাত্রা অন্তত ১০ কিলোমিটার পর্যন্ত প্রদক্ষিণ শেষে চকরিয়া পৌরশহরের থানা রাস্তার মাথায় শেষ হয়।
এতে নেতৃত্ব দেন চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরহান মাহমুদ রুবেল ও সাধারণ সম্পাদক আকিত হোসেন সজিব। মোটর শোভাযাত্রায় অংশ নেয় উপজেলার নিয়ন্ত্রণাধীন ১১টি ইউনিয়ন ছাত্রলীগ এবং বিভিন্ন কলেজ শাখার নেতাকর্মীরা।

এদিকে এই শোভাযাত্রার কারণে মহাসড়কে কিছুটা যানজটেরও সৃষ্টি হয় এবং মহাসড়কে যানবাহন চলাচলে ধীরগতি দেখা দেয়।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি আরহান মাহমুদ রুবেল বলেন, ‘বিএনপি-জামায়াত আবারও দেশে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা করছে নানা ধরণের গুজব ও অপপ্রচার ছড়িয়ে। সেই অপচেষ্টার বিরুদ্ধে ছাত্রলীগ জেগে আছে। আর তা জানান দিতেই এই শোডাউন করা হয়েছে।

নতুন কমিটির সাধারণ সম্পাদক আকিত হোসেন সজিব বলেন, কেন্দ্র থেকে উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছিল গত ৩১ জুলাই। এর পর শুরু হয় বাঙালির শোকের মাস। তাই একটু দেরিতে হলেও নতুন কমিটি এই শোডাউন করেছে। উভয় নেতৃবৃন্দ সকলের সহযোগিতা কামনা করেন।
##


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি