• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২১ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
খুটাখালীতে তমিজিয়া মাদ্রাসার অধ্যক্ষের বাড়ীতে দুর্ধর্ষ চুরি সাফারী পার্কের সিংহ রাসেলের অকাল মৃত্যূ বিপ্লব ঘটবে অর্থনীতিতে! তাপবিদ্যুৎ কাজের অগ্রগতি ৭৫ শতাংশ – হচ্ছে সমুদ্রবন্দর ও রেললাইন! ঠাকুরগাঁও-৩ আসনে বিজয়ী হলেন জাতীয় পার্টির হাফিজউদ্দীন আহমেদ চকরিয়া ইউপি সদস্যের নেতৃত্বে হামলা ভাংচুর ও মারধর, আহত-৫ টেকনাফ মৌচনী ক্যাম্পের রোহিঙ্গা নুর নাহার এখন বাংলাদেশী পেকুয়ায় কর্মজীবির জায়গায় রাতেই স্থাপনা নির্মাণ পেকুয়ায় দরবার সড়কের বেহাল দশায় চরম দুর্ভোগ! ফাঁসিয়াখালীতে সামাজিক বনায়নের গাছ কর্তনে পাচারকালে জব্দ চকরিয়ায় প্রতিবন্ধির বসতভিটা কেড়ে নিতে প্রবাসী নুরুল আমিনের হুমকি

“শেরে-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২২”ভুষিত হলেন, নারীনেত্রী ফাতেমা পারুল!

মোহাম্মদ শাহনেওয়াজ বান্দরবান জেলা প্রতিনিধি / ১০১ Time View
আপডেট : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২

রাজধানীর হোটেল অরনেট (থ্রী স্টার,জিনিয়া হল) বিজয় নগর ঢাকা। শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ কর্তৃক আয়োজিত বিশ্ব শান্তি দিবস উপলক্ষ্যে এক বর্ণাঢ্য আয়োজনে আলোচনা সভা গুণীজন সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্টান সম্পন্ন হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান মাননীয় বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম। অনুষ্ঠানে বান্দরবান পার্বত্য জেলার লামা উপজেলার সফল ও শ্রেষ্ঠ নারী সংগঠক ও নারী জাগরণের অগ্রদুত “সমাজ সেবায়” বিশেষ অবদানের জন্য “শেরে – বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২২” জাতীয় সম্মাননা ও সনদপত্রে ভূষিত হন।
তিনি কৃতিত্বের সহিত এই সম্মাননায় ভুষিত হলেন।

এদিকে হঠাৎ ফাতেমা পারুল নিজের দূর্ঘটনা জনিত ট্রাজেড়ির কারণে জাতীয় মহৎ এঅনুষ্টানে যথা সময়ে উপস্থিত হতে না পারায় তিনি অত্যন্ত দুঃখ প্রকাশ করেন। ফাতেমা পারুল এর ব্যক্তিগত প্রতিনিধির মাধ্যমে প্রধান অতিথির কাছ থেকে উক্ত সম্মাননা ও সনদপত্র গ্রহন করেন। বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ও সফল নারী সংগঠক ফাতেমা পারুলের সফলতায় বিভিন্ন দপ্তর থেকে সরকারী ও বেসরকারী ভাবে একের পর এক ধারাবাহিক পুরুস্কার লাভ করার পর পুণরায় “শেরে-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২২” সম্মাননা ও সনদপত্রে ভুষিত হওয়ার খবরে বান্দরবান পার্বত্য জেলা, লামা উপজেলার রাজনৈতিক ও সামাজিক, সাংস্কৃতিক অঙ্গনসহ বিভিন্ন পেশাজীবী মহলজুড়ে সর্বত্র শুভেচ্ছা অভিনন্দন অব্যাহত ভাবে চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি