• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩২ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
খুটাখালীতে তমিজিয়া মাদ্রাসার অধ্যক্ষের বাড়ীতে দুর্ধর্ষ চুরি সাফারী পার্কের সিংহ রাসেলের অকাল মৃত্যূ বিপ্লব ঘটবে অর্থনীতিতে! তাপবিদ্যুৎ কাজের অগ্রগতি ৭৫ শতাংশ – হচ্ছে সমুদ্রবন্দর ও রেললাইন! ঠাকুরগাঁও-৩ আসনে বিজয়ী হলেন জাতীয় পার্টির হাফিজউদ্দীন আহমেদ চকরিয়া ইউপি সদস্যের নেতৃত্বে হামলা ভাংচুর ও মারধর, আহত-৫ টেকনাফ মৌচনী ক্যাম্পের রোহিঙ্গা নুর নাহার এখন বাংলাদেশী পেকুয়ায় কর্মজীবির জায়গায় রাতেই স্থাপনা নির্মাণ পেকুয়ায় দরবার সড়কের বেহাল দশায় চরম দুর্ভোগ! ফাঁসিয়াখালীতে সামাজিক বনায়নের গাছ কর্তনে পাচারকালে জব্দ চকরিয়ায় প্রতিবন্ধির বসতভিটা কেড়ে নিতে প্রবাসী নুরুল আমিনের হুমকি

আমার মরহুম পিতা এ জনপদের মাটি ও মানুষের জন্য আজীবন কাজ গেছেন- আনোয়ারায় ভূমিমন্ত্রী

ফরহাদুল ইসলাম, আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি / ৪২ Time View
আপডেট : শনিবার, ৫ নভেম্বর, ২০২২

বাংলাদেশ সরকারের ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি সামনের নির্বাচন নিয়ে বলেন, আওয়মিলীগ সরকার টানা তিনবার ক্ষমতা থাকার কারণে একটি মাইলফলক উন্নত রাষ্ট্রে পরিণত হতে যাচ্ছে। গত দুই সংসদ নির্বাচনকে নিয়ে যারা প্রশ্ন তুলে তাদের কথায় তো সংবিধান ও নির্বাচন চলবে না। বিএনপির কথায় নয়, নির্বাচন অনুষ্ঠিত হবে সংবিধান অনুযায়ী । বিএনপির তত্ববধায়ক সরকারের দাবি নিয়ে ভূমিমন্ত্রী বলেন, এটি সংবিধান সংকট তৈরী করবে। ৭১এর পরবর্তী সময়ে যারা সংবিধান লঙ্গন করে ক্ষমতায় আসছে তারা দেশকে অস্থিতিশীল করেছে। একটি উন্নত স্থিতিশীল রাষ্ট্র গড়তে সংবিধানের বাইরে যাওয়ার কোন সুযোগ নাই।

শনিবার (৫ নভেম্বর) চট্টগ্রামের আনোয়ারা উপজেলার নবনির্মিত উপজেলা পরিষদ ভবন ও বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান চৌধুরী বাবু স্মৃতি পার্কসহ ৪৬টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে ভূমিমন্ত্রী নিজের পিতার কথা স্মরণ করে আরো বলেন, আমার পিতা একজন আদর্শিক আওয়ামিলীগ প্রাণপুরুষ ছিলেন। এই জনপথের মাটি মানুষের জন্য তিনি আজীবন কাজ করে গেছেন। আজকের এই উন্নয়ন এটি আওয়ামিলীগ সরকারের ধারাবাহিক কাজ। জননেত্রীর সুদক্ষ নেতৃত্ব আজকে সারা বাংলাদেশে এরকম নান্দনিক উপজেলা পরিষদ কমপ্লেক্স নির্মিত হচ্ছে। বিএনপি আন্দোলনের নামে অরাজকতায় বিশ্বাসী। আর শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বাসী। আওয়ামিলীগ সরকারের ক্ষমতায়নে আজকের এই উন্নয়ন। যে উন্নয়ন বাংলাদেশকে বিশ্ব দরবারে নতুন করে পরিচয় করে দিতে সক্ষম হয়েছে। সুতারাং বিএনপির অরাজকতা সৃষ্টি করে আওয়মিলীগকে আন্দোলন শেখাতে হবে না। আওয়ামিলীগ আন্দোলন কী জিনিস ভালো করে জানে। সময় হলে জনগণকে সাথে নিয়ে বরাবরের মত সংবিধানের আলোকে যে নির্বাচন অনুষ্ঠিত হবে তাতে অংশগ্রহণ করে ফের রাষ্ট্রে ক্ষমতায় আসবে।

শনিবার এসব প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহম্মেদ। এসময় উপজেলা কৃষি কর্মকর্তা রমজান আলীর সঞ্চলনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ মোসলেম উদ্দিন, উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, ভাইস চেয়ারম্যান মৃণাল কান্তি ধর,
আনোয়ারা সার্কেল এসপি হুমায়ুন কবির,
উপজেলা আওয়ামিলীগের সভাপতি এম এ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এম এ মালেক, মন্ত্রীর একান্ত সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, উপজেলার কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি