• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৪ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
খুটাখালীতে তমিজিয়া মাদ্রাসার অধ্যক্ষের বাড়ীতে দুর্ধর্ষ চুরি সাফারী পার্কের সিংহ রাসেলের অকাল মৃত্যূ বিপ্লব ঘটবে অর্থনীতিতে! তাপবিদ্যুৎ কাজের অগ্রগতি ৭৫ শতাংশ – হচ্ছে সমুদ্রবন্দর ও রেললাইন! ঠাকুরগাঁও-৩ আসনে বিজয়ী হলেন জাতীয় পার্টির হাফিজউদ্দীন আহমেদ চকরিয়া ইউপি সদস্যের নেতৃত্বে হামলা ভাংচুর ও মারধর, আহত-৫ টেকনাফ মৌচনী ক্যাম্পের রোহিঙ্গা নুর নাহার এখন বাংলাদেশী পেকুয়ায় কর্মজীবির জায়গায় রাতেই স্থাপনা নির্মাণ পেকুয়ায় দরবার সড়কের বেহাল দশায় চরম দুর্ভোগ! ফাঁসিয়াখালীতে সামাজিক বনায়নের গাছ কর্তনে পাচারকালে জব্দ চকরিয়ায় প্রতিবন্ধির বসতভিটা কেড়ে নিতে প্রবাসী নুরুল আমিনের হুমকি

পেকুয়ায় ক্যান্সারে আক্রান্ত ‘সাইফুল’ বাঁচতে চায়

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি / ৭২ Time View
আপডেট : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

দশ বছর বয়সী সাইফুল ইসলাম। শরীরে বাসা বেঁধেছে মরণব্যাধি ক্যান্সার। যে বয়সে বন্ধুদের সাথে খেলার মাঠে,পাঠশালায় দাঁপিয়ে বেড়ানোর কথা নিয়তি তাকে আটকে রেখেছে হাসপাতালের বিছানায়। গত এক মাস ধরে শিশু সাইফুল চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার ইনস্টিটিউটে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

সাইফুল ইসলাম কক্সবাজারের পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের বটতলী জুমপাড়া এলাকার রমিজ উদ্দিনের ছেলে। সে একটি হেফজখানা মাদরাসার ছাত্র।

সাইফুল ইসলামের পিতা রমিজ উদ্দিন বলেন,দু’মাস আগে গলার বাম পাশে ব্যাথার কথা জানায় সাইফুল। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। চিকিৎসক তার শরীরে ক্যান্সার সনাক্ত করে। তবে চিকিৎসার মাধ্যমে তার ক্যান্সার নিরাময় সম্ভব বলে জানান চিকিৎসক। যত দ্রুত সম্ভব তাকে উন্নত চিকিৎসার পরামর্শ দেন।

রমিজ উদ্দিন আরো বলেন, ছেলের চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। এ পর্যন্ত চিকিৎসার জন্য দেড় লাখ টাকা খরচ করেছি। আমি একজন দিনমজুর। দরিদ্র বাবার পক্ষে ছেলের চিকিৎসার খরচ বহন করা সম্ভব হচ্ছে না।

ছেলের প্রাণ বাঁচাতে সমাজের বিত্তবান ও মানবিক ব্যক্তিদের কাছে অর্থ সহায়তা চেয়েছেন অসহায় রমিজ উদ্দিন। রোগির মা ও বাবা ০১৮১৬-০১৫৬৪৭ নগদ (পার্সোনাল),০১৮৯১-৫১৮৪০৩ বিকাশ-নগদ(পার্সোনাল)।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি