• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৮ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
খুটাখালীতে তমিজিয়া মাদ্রাসার অধ্যক্ষের বাড়ীতে দুর্ধর্ষ চুরি সাফারী পার্কের সিংহ রাসেলের অকাল মৃত্যূ বিপ্লব ঘটবে অর্থনীতিতে! তাপবিদ্যুৎ কাজের অগ্রগতি ৭৫ শতাংশ – হচ্ছে সমুদ্রবন্দর ও রেললাইন! ঠাকুরগাঁও-৩ আসনে বিজয়ী হলেন জাতীয় পার্টির হাফিজউদ্দীন আহমেদ চকরিয়া ইউপি সদস্যের নেতৃত্বে হামলা ভাংচুর ও মারধর, আহত-৫ টেকনাফ মৌচনী ক্যাম্পের রোহিঙ্গা নুর নাহার এখন বাংলাদেশী পেকুয়ায় কর্মজীবির জায়গায় রাতেই স্থাপনা নির্মাণ পেকুয়ায় দরবার সড়কের বেহাল দশায় চরম দুর্ভোগ! ফাঁসিয়াখালীতে সামাজিক বনায়নের গাছ কর্তনে পাচারকালে জব্দ চকরিয়ায় প্রতিবন্ধির বসতভিটা কেড়ে নিতে প্রবাসী নুরুল আমিনের হুমকি

চকরিয়ায় ইয়াবাসহ দুইযাত্রী গ্রেফতার

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ / ৫৮ Time View
আপডেট : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

কক্সবাজারের চকরিয়া থানা পুলিশের অভিযান ৬হাজার ২শত পিস ইয়াবা সহ ১জন নারী আরেক ১জন পুরুষ যাত্রীকে গ্রেফতার করা হয়েছে।

গত রবিবার রাত ১১টা ৪৫মিনিটের সময় চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার ডুলাহাজারা ইউনিয়নস্হ রিংভং চেকগেট ভাঙ্গা বিল্ডিংনের সামনে যাত্রীবাহী বাস তল্লাশী করে,তাদেরকে আটক করেন।

গ্রেফতারকৃতরা হলেন- মোর্শেদা আকতার (৩১), নারায়ণগঞ্জ জেলার, ফতুল্লা থানার কাশিমপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভোলাইল গ্রামের মোবারকের মেয়ে ও মোঃ শফর আলী (৩৭),মুন্সিগঞ্জ জেলার,সিরাজদিখান থানার বালুরচর ইউনিয়নের খাসমহল গ্রামের মৃত মোঃ আশেক আলীর ছেলে।

থানা সূত্রে জানা গেছে,চকরিয়া থানার এস আই মোহাম্মদ আল ফোরকান, এ এস আই মোঃ মামুনুর রশিদ, এ এস আই মোঃ মনিরুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ডুলাহাজারার মহাসড়কস্থ রিংভং চেকগেট ভাঙ্গা বিল্ডিংনের সামনে সেন্টমার্টিন সিভিউ পরিবহন বাস যাহার রেজিঃ ঢাকা মেট্রো-ব-১৪-৬৬৯৮ এর A-1, A-2 সিটের যাত্রীর দেহ তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়।তাদের কথামতে তাদেরকে বাস হইতে নামিয়ে বাসের মালামাল রাখার বক্স খোলে মোর্শেদা আকতার এর ব্যবহৃত ১টি মেরুন বর্ণের ট্রলি ব্যাগের ভিতরে রক্ষিত সাদা পলিথিনের ভিতর সেলাই করা অবস্থায় রক্ষিত তিন হাজার একশত পিচ ইয়াবা ও মোঃ শফর আলী এর ব্যবহৃত ১টি ঘাঢ় নীল বর্ণের ট্রলি ব্যাগের রক্ষিত সাদা পলিথিনের ভিতর সেলাই করা অবস্থায় রক্ষিত তিন হাজার একশত পিচ ইয়াবা ট্যাবলেট পেয়ে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

এবিষয়ে চকরিয়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন,গাড়ী তল্লাশী করে ইয়াবা সহ নারী,পুরুষ দুইজনকে আটক করা হয়।তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজুর মাধ্যমে সোমবারে আদালতে সোপর্দ্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি