• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০৭ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
খুটাখালীতে তমিজিয়া মাদ্রাসার অধ্যক্ষের বাড়ীতে দুর্ধর্ষ চুরি সাফারী পার্কের সিংহ রাসেলের অকাল মৃত্যূ বিপ্লব ঘটবে অর্থনীতিতে! তাপবিদ্যুৎ কাজের অগ্রগতি ৭৫ শতাংশ – হচ্ছে সমুদ্রবন্দর ও রেললাইন! ঠাকুরগাঁও-৩ আসনে বিজয়ী হলেন জাতীয় পার্টির হাফিজউদ্দীন আহমেদ চকরিয়া ইউপি সদস্যের নেতৃত্বে হামলা ভাংচুর ও মারধর, আহত-৫ টেকনাফ মৌচনী ক্যাম্পের রোহিঙ্গা নুর নাহার এখন বাংলাদেশী পেকুয়ায় কর্মজীবির জায়গায় রাতেই স্থাপনা নির্মাণ পেকুয়ায় দরবার সড়কের বেহাল দশায় চরম দুর্ভোগ! ফাঁসিয়াখালীতে সামাজিক বনায়নের গাছ কর্তনে পাচারকালে জব্দ চকরিয়ায় প্রতিবন্ধির বসতভিটা কেড়ে নিতে প্রবাসী নুরুল আমিনের হুমকি

চকরিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে শীতবস্ত্র বিতরণ করলেন লন্ডন প্রবাসী

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ / ৫৮ Time View
আপডেট : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

কক্সবাজারের চকরিয়া পৌসভার ১.২.৩,ও ৮ নম্বর ওয়ার্ডের শীতার্ত হতদরিদ্র সমাজের পিছিয়ে পড়া গরীব অসহায় মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছেন লন্ডন প্রবাসী চকরিয়ার কৃতি সন্তান এমডি জামাল চৌধুরী ।

সোমবার (২৩ জানুয়ারী) দুপুর ২টার সময় ইমপ্লিমেন্ট ফাউন্ডেশনের আয়োজনে এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গদের উপস্থিতিতে পৌরসভার ১নম্বর ওয়ার্ডের কাজীর পাড়া স্টেশনে ৫শতাদিক নারী পুরুষদের মাঝে এসব শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

লন্ডন প্রবাসী এমডি জামাল চৌধুরী বলেন, আমি দীর্ঘসময় ধরে স্বপরিবারে সুদুর লন্ডনে বসবাস করলেও, জন্মস্থানের মানুষগুলোর ভালবাসা আমাকে বার বার দেশের মাটিতে নিয়ে আসে । শুনেছি এই শীতে হতদরিদ্র সমাজের পিছিয়ে পড়া মানুষরা অনেক কষ্টের মধ্যে আছে। তাদের মধ্যে অনেকের শীতবস্ত্র কেনার সামর্থ্য নেই। তাই আমি লন্ডনথেকে ছুটে এসে আমার ব্যাক্তিগত তহবিল থেকে আমার এলাকার শীতার্ত অসহায় দুঃস্থ নারীপুরুষদের জন্য কম্বল নিয়ে তাদের পাশে এসেছি। তিনি আরও বলেন, আমি এলাকার স্কুল, মাদ্রসা, মসজিদসহ সমাজের পিছিয়ে থাকা মানুষদের স্বাবলম্বী করতে তাদের পাশে সবসময় ছিলাম, আছি, আগামীতেও থাকব ।আমার পক্ষথেকে এ কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।

স্থানীয় সমাজকর্মী মোহাম্মদ জাহেদুল ইসলাম বলেন , ইমপ্লিমেন্ট ফাউন্ডেশনের সহযোগিতায় ও এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিদের সমন্ময়ে গঠিত টিম এলাকার প্রতিটি ঘরে ঘরে জরিপ করেন এবং প্রকৃত দুঃস্থ অসহায় হতদরিদ্রদের সনাক্ত করা হয় । আজ আমাদের এলাকার কৃতিসন্তান লন্ডন প্রবাসী এমডি জামাল চৌধুরী এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিদের উপস্থিতিতে পৌরসভার ১.২.৩,ও ৮ ওয়ার্ডের শীতার্থ ৫ শতাধিক মানুষকে কম্বল বিতরণ করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি