• শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ০৮:৩২ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
সুন্দরবনে আজ থেকে মধু আহরণ শুরু কোটচাঁদপুর লোকালয়ে দোলছুট মুখ পোড়া হুনুমান ঠাকুরগাঁওয়ে কৃষক মাঠ দিবসে অতিঃ সচিব রবীন্দ্রশ্রী বড়ুয়া আধিপত্য বিস্তার নিয়ে কুপিয়ে খুন, বদলা নিতে ৬ বাড়িতে আগুন বেনাপোল সীমান্তে ফেনসিডিল-গাঁজা উদ্ধার, আটক ২ আমতলীতে জাহানারা লতিফ মোল্লা ফাইন্ডশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ মালুমঘাট দিশারী সমিতির কমিটি গঠন ও ইফতার মাহফিল,আলোচনা সভা সম্পন্ন ১৮ হাজার কমিউনিটি ক্লিনিকে তৃনমুলের স্বাস্থ্য সেবা নিশ্চিত করেছে সরকার – পলক ঠাকুরগাঁওয়ে মেধাবী শিক্ষার্থীকে সাইকেল ও নগত অর্থ প্রদান তিন মাসে ৫৬ সাংবাদিক নির্যাতন ও হয়রানির শিকার হয়েছেন — আইন ও সালিশ কেন্দ্র

ময়মনসিংহে বিগীয় মেলার উদ্বোধন

দিলীপ কুমার দাস ময়মনসিংহ / ২০ Time View
আপডেট : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয়ের আয়োজনে দুই দিনব্যাপী বিভাগীয় পর্যায়ের উদ্ভাবনী মেলা ও আলোচনা সভার শুভ উদ্বোধন করলেন ময়মনসিংহের বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস।
মঙ্গলবার  (১৪ মার্চ  )  সকালে নগরীর শিল্পাচার্য জয়নাল আবদীন পার্ক এর বৈশাখী মঞ্চে বিভাগের আওতাধীন ৪টি জেলা কার্যালয়, হালুয়াঘাট ও তারাকান্দা উপজেলা কার্যালয়, বিভাগীয় কলকারখানা পরিদর্শকের কার্যালয়, সোনালী ব্যাংক বিভাগীয় অফিস, ময়মনসিংহ সিটি কর্পোরেশন, কৃষি উন্নয়ন অধিদপ্তর, বিভাগীয় নির্বাচন অফিস, বিআরটিএ, পরিবেশ অধিদপ্তর ও বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সহ ২৩ টি পৃথক সুসজ্জিত স্টলে নিজেদের উদ্ভাবনী ও সেবা প্রদানের নানান  দিক তুলে ধরেন।
অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি বেলুন উড়িয়ে ও ফিতা কেটে উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন করেন।
তিনি প্রধানমন্ত্রীর ঘোষিত ডিজিটাল বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশে উন্নীত করণে বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলার গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন।
ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ আনোয়ার হোসেন এর সভাপতিত্বে ও সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ মুহিদুল ইসলাম, ময়মনসিংহ রেঞ্চ পুলিশের অতিরিক্ত ডিআইজি এনামুল কবির, জনপ্রসারণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড. সৈয়দা ফারহানা নূর চৌধুরী, ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান প্রমূখ।
এছাড়াও বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) মোঃ ইউসুফ আলী। আলোচনা সভা শেষে প্রধান অতিথি বিশেষ অতিথিদের সাথে নিয়ে মেলার প্রতিটি স্টল পরিদর্শন করেন। প্রত্যেক স্টলের পরিচালককে প্রশ্ন করে তাদের উদ্ভাবনী ও জনসেবার বিষয়ের খুঁটিনাটি জেনে নেন।
তিনি তাদেরকে উদ্ভাবনী বিষয়ে দিকনির্দেশনা মূলক পরামর্শের পাশাপাশি উৎসাহ প্রদান করেন। এর আগে এক বর্ণাঢ্য রেলি সার্কিট হাউস প্রাঙ্গণ থেকে শুরু হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শিল্পাচার্য জয়নুল আবেদিন পার্ক এর বৈশাখী মঞ্চে এসে শেষ হয়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি