• সোমবার, ২৯ মে ২০২৩, ০১:২২ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
লামা ফাঁসিয়াখালীতে মসজিদের নাম দিয়ে ব্যবসায়ীর পৈতৃক সম্পত্তি দখলের পায়তারা দর্শনায় মাদক বিরোধী অভিযানে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার মারছা গাড়ীর ধাক্কায় লাইফ সাপোর্টে কলেজ ছাত্রী রাকিব জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৪ তম জন্মবার্ষিকী পালিত মহেশপুরে স্ত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় ভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যা জুলি ও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা পেকুয়ায় প্রবাসীর স্ত্রী, ছেলেসহ আহত-২ চকরিয়ায় শিশু হত্যার প্রধান আসামী সুমাকে গ্রেফতার করেছেন র‍্যাব-১৫ চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানা আকষ্মিক পরিদর্শন এবং আর্থিক প্রণোদনা প্রদান করেন পুলিশ সুপার ৬০ বছর বয়সে ফের বিয়ে করলেন আশিষ বিদ্যার্থী

আমতলীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২

আমতলী (বরগুনা) সংবাদদাতা: / ১৬৯ Time View
আপডেট : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩

বরগুনার আমতলীতে ছাগল বাধার মত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে একই পরিবারের মা ও ছেলে আহত হয়েছেন। অহতরা হলেন রাজা খানের পুত্র বশির (৩৫) ও তার স্ত্রী তাসলিমা বেগম (৬৫)।
মঙ্গলবার (২৮ মার্চ) বিকেল সাড়ে ৪ টা দিকে উপজেলার হলদিয়া ইউনিয়নের ছোনাউডা গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত মামুন, রাকিব ও আহত বশির সম্পর্কে চাচাতো ভাই।
স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত মামুনের ছাগল চাষ করা ঘাসের জমিতে প্রবেশ করলে মামুনকে ছাগল বেঁধে রাখতে বলা হয়। মামুন এই কথায় ক্ষিপ্ত হয়ে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে একপর্যায়ে মামুন, রাকিব ও রাকিবের শ্যালক রায়হান লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। এতে তাসলিমা বেগম ও বশির আহত হন।
অভিযুক্ত মামুনের সাথে কথা হলে তিনি জানান, বসিরের খেতে ছাগল গিয়েছে এটা সত্য এবং আমার ভাই রাকিবও আহত হয়েছেন।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী চিকিৎসক কাঙ্খিতা মন্ডল তৃণা বলেন, বশির ও তার মা তাসলিমা বেগমকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একে এম মিজানুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো ক্যাটাগরি