মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

টেকনাফে সবজি বিক্রেতাকে হত্যা

উখিয়া (কক্সবাজার) সংবাদদাতা
  • Update Time : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৩০ Time View

কক্সবাজারের টেকনাফ উপজেলার উনচিপ্রাং এলাকায় পাওনা টাকা চাওয়ায় মোক্তার (৫৬) নামে এক সবজি বিক্রেতা মারধরে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

রোববার (১৭ মার্চ ) ভোর ৫টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে, শনিবার তাকে মারধর করে আহত করা হয়।

মোক্তার টেকনাফ উপজেলা হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং এলাকার বাসিন্দা। আর অভিযুক্ত ব্যক্তির নাম বাদশা ওরফে পেটু বাদশা, তিনি উনচিপ্রাং এলাকার মৌলভী রুস্তমের ছেলে।

মোক্তারের পরিবার সূত্রে জানা যায়, মোক্তার উনচিপ্রাং এলাকায় সবজি বিক্রি করেন। কিছুদিন আগে মোক্তারের দোকান থেকে বাকিতে সবজি কিনে নিয়ে যান ওই এলাকার বাসিন্দা বাদশা। শনিবার মোক্তার সবজির টাকা চাইতে গেলে বাদশা উত্তেজিত হন এবং বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে বাদশা মোক্তারকে এলোপাথাড়ি চড়থাপ্পড় ও ঘুষি মারেন। এতে মোক্তার জ্ঞান হারান এবং স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পৌঁছে দেয়। এরপর মোক্তার শারীরিকভাবে আরো অসুস্থ হয়ে পড়েন। পরে রোববার ভোরে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

মোক্তারের ছেলে মোস্তফা বলেন, “মারার সময় আমার বাবা বলেছিলেন, ‘আর মাইরেন না ভাই, মাফ চাই। মাফ চাই ভাই। আমাকে একটু পানি খেতে দেন। আমি মরে যাব।’ এভাবে আকুতি জানালেও সে রক্ষা পায়নি বাদশার হাত থেকে। আমরা গরিব। তাই এর বিচার পাব না।”

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গনী বলেন, ‘ঘটনাস্থলে আমাদের টিম গেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।’

Please Share This Post in Your Social Media

আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 bbcekottor.com
Technical suported by Mohammad Iliych